বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ধ*র্ষ*ণের শিকার স্কুলছাত্রী

ফেনী প্রতিনিধি |

ফেনীতে বন্ধুর সঙ্গে দেখা করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৯ম শ্রেণির এক স্কুলছাত্রী। এ ঘটনায় আয়েশা আক্তার নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ও শহর ফাঁড়ির পুলিশ ইনচার্জ পুলিশ পরিদর্শক দোস মোহাম্মদ। 

নির্যাতনের শিকার কিশোরী শহরের ফেনী সেন্ট্রাল হাইস্কুলের ৯ম শ্রেণির ছাত্রী। মামলার এজাহারের বারতে পুলিশ পরিদর্শক জানায়, শুক্রবার বিকালে বন্ধুর সঙ্গে দেখা করতে ওই ছাত্রী শহরের রামপুর এলাকার বাসা থেকে বের হয়। সে পশ্চিম উকিলপাড়া ভাইটাল রিচার্স-১ ইউনিটের সামনে গেলে তাকে প্রলোভনে ফেলে বন্ধু মিশু নামে এক যুবক সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেয়।

  

সেখান থেকে শহরের রামপুর মসজিদ সংলগ্ন জাহানারা ম্যানশনের তৃতীয় তলার একটি বাসায় নিয়ে যায়। সেখানে মিশু তাকে ধর্ষণ করে। পরে ওই বাসা থেকে বের হয়ে রাতে ছাত্রীটি তার পরিবারকে বিষয়টি অবগত করে। এ ঘটনায় মিশু এবং ওই বাসার বাসিন্দা আয়েশা আক্তারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রোববার ফেনী মডেল থানায় মামলা দায়ের করে নির্যাতিতার বড়বোন।

পরিদর্শক জানায়, রোববার ফেনী জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা সম্পন্ন হয়। পরে বিকালে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজ জোহরা মুনার আদালতে নির্যাতনের শিকার ওই ছাত্রী ২২ ধারায় জবানবন্দি প্রদান করেছে। মামলার তদন্ত কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ দোস মোহাম্মদ আরও জানান, মামলার প্রধান আসামি মিশুর পরিচয় শনাক্ত ও তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের - dainik shiksha ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ - dainik shiksha ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে - dainik shiksha ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.004669189453125