ববি সমন্বয়কের ছাত্রাবাসের সিট ফিরিয়ে দেয়ার দাবি

আমাদের বার্তা, বরিশাল |

মাদক সেবনের অভিযোগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজের সমন্বয়ক শাহাবুদ্দিনকে ৭ সেপ্টেম্বর বিএম কলেজের অশ্বিনী কুমার ছাত্রাবাস থেকে বহিষ্কার করা হয়েছিলো। অর্ধশত শিক্ষার্থীদের অভিযোগের ভিত্তিতে ছাত্রাবাস কর্তৃপক্ষ তার সিট বাতিল করে। 

তবে ১৫ দিন পরে এই সমন্বয়কের বাতিল হওয়া সিট ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছে একদল শিক্ষার্থী।

রোববার বিএম কলেজের প্রশাসনিক ভবনের সামনে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেন তারা। তাদের দাবি শাহাবুদ্দিন মাদকসেবী নয়। তার সিট পুর্নবহাল করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন করা হবে।

শাহাবুদ্দিন সরকারি ব্রজমোহন কলেজের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। তিনি অশ্বিনী কুমার ছাত্রাবাসের বি-ব্লকের ৩১৫ নম্বর কক্ষের আবাসিক ছাত্র। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বিএম কলেজের অন্যতম সমন্বয়ক তিনি।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের দাবি করা হয়, হলে দখল ও অবাধে মাদক সেবন চলতো। শাহাবুদ্দিন মিয়া তাতে বাধা দিলে মাদকসেবীরা তার ওপরে ক্ষুব্ধ হয়। এরপর তার বিরুদ্ধে কলেজ প্রশাসনের কাছে অভিযোগ দিয়ে তাকে হল থেকে বহিষ্কার করে।

অভিযুক্ত শাহাবুদ্দিন মিয়া বলেন সম্পূর্ণ বেআইনিভাবে তার সিট বাতিল করা হয়েছে। তিনি মাদকসেবী নন বিষয়টি প্রমাণ করার জন্য ডোপ টেস্ট করেছেন। যেখানে স্পষ্ট

প্রমাণিত হয়েছে তিনি মাদক সেবি নন। বিষয়টি ছাত্রাবাস সুপার এবং কলেজ অধ্যক্ষকে অবহিত করেছেন। তারা ২৪ ঘন্টার মধ্যে ব্যবস্থা গ্রহণের জন্য সময় চেয়েছেন।

অশ্বিনী কুমার ছাত্রাবাসের তত্ত্বাবধায়ক অধ্যাপক আসাদুজ্জামান বলেন, বিষয়টি নিয়ে কলেজ অধ্যক্ষের সঙ্গে আলোচনা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৩টিই শেখ পরিবারের নামে - dainik shiksha ৫৫ পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১৩টিই শেখ পরিবারের নামে ছাত্ররাজনীতি নিয়ে যে সিদ্ধান্ত জানালো বুয়েট - dainik shiksha ছাত্ররাজনীতি নিয়ে যে সিদ্ধান্ত জানালো বুয়েট ছাত্র কেনো প্রধান শিক্ষকের চেয়ারে! - dainik shiksha ছাত্র কেনো প্রধান শিক্ষকের চেয়ারে! শিক্ষক হওয়ার যোগ্যতা নেই, তবুও তিনি উপাচার্য - dainik shiksha শিক্ষক হওয়ার যোগ্যতা নেই, তবুও তিনি উপাচার্য পাঠ্যপুস্তক সংশোধন কমিটি বাতিল - dainik shiksha পাঠ্যপুস্তক সংশোধন কমিটি বাতিল পাঠ্যপুস্তক বোর্ডের সচিব পদে আবারো ভাবী! - dainik shiksha পাঠ্যপুস্তক বোর্ডের সচিব পদে আবারো ভাবী! দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.00496506690979