বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি তিনটি পদে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতাপূরণ সাপেক্ষে যোগ দিতে পারবেন যে কেউ। পাঁচটি পদের জন্য আবেদন শুরু হয়েছে। আগ্রহীরা সরাসরি আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২০ মে পর্যন্ত।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

প্রতিটি পদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে নিচের বিজ্ঞপ্তিতে। সবগুলো পদে আবেদনের বয়সসীমা ৩০ বছর।

বৈজ্ঞানিক কর্মকর্তা

পদের সংখ্যা : ২
আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস অথবা সমমানের ডিগ্রি, বায়োলজিক্যাল সায়েন্স/পরিসংখ্যান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।
বেতন: ২৩০০০-৫৫৪৭০ টাকা (৮ম গ্রেডে)

কম্পিউটার অপারেটর

পদের সংখ্যা : ২টি

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন

আবেদন যোগ্যতা: স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় পাস। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা। বাংলা ও ইংরেজি টাইপিংয়ে ২৫ ও ৩০ শব্দের গতি থাকতে হবে। সংশ্লিস্ট কাজে তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন: ১১০০০-২৬৫৯০ টাকা

উচ্চমান সহকারী

পদের সংখ্যা: ১টি

আবেদনের যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/স্নাতকোত্তর পাস। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে। অফিস অ্যাপ্লিকেশন সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।
 বেতন: ১১০০০-২৬৫৯০ টাকা

আবেদন যেভাবে

আবেদনপত্র পরিচালক, বাংলাদেশ চিকিৎসা গবেষণা পরিষদ, বিএমআরএস ভবন, মহাখালী, ঢাকা বরাবর প্রেরণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ
২০ মে, ২০২১

 

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0043680667877197