বাংলালিংক রিচার্জে নগদ নিয়ে এলো ১ টাকার অফার

দৈনিকশিক্ষা ডেস্ক |

বাংলালিংক ব্যবহারকারীদের জন্য রিচার্জে এক টাকার অফার নিয়ে এসেছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’। এ অফারে নগদ থেকে বাংলালিংক নম্বরে ৬৪ টাকা রিচার্জ করলে প্রতি ঘণ্টায় প্রথম ৩০০ জন গ্রাহক ৬৩ টাকা ক্যাশব্যাক পাবেন। 

এ ছাড়া এই ক্যাম্পেইন চলাকালে প্রতিদিন সর্বোচ্চ টাকা রিচার্জকারী গ্রাহককে দেয়া হবে একটি স্মার্টফোন। ডিজিটাল লেনদেনকে আরো উৎসাহিত করতে মোবাইল রিচার্জে এই অফার নিয়ে এসেছে নগদ। গত ১০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত।

প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নগদ থেকে বাংলালিংক নম্বরে রিচার্জ করে এই ক্যাশব্যাক সুবিধা গ্রহণ করা যাবে। ক্যাশব্যাকটি পেতে অফার চলাকালীন নিজের বা অন্যের বাংলালিংক প্রিপেইড বা পোস্টপেইড নম্বরে নগদ অ্যাপ অথবা ইউএসএসডি-এর মাধ্যমে ৬৪ টাকা রিচার্জ করতে হবে এবং প্রতি ঘণ্টায় প্রথম ৩০০ জন দিনে মোট ৯০০ জন রিচার্জকারী ক্যাশব্যাকটি উপভোগ করতে পারবেন। 

ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন সর্বোচ্চ পরিমাণের রিচার্জকারী (একজন) পাবেন আকর্ষণীয় একটি স্মার্টফোন। একটি এসএমএস-এর মাধ্যমে মনোনীত বিজয়ীদের অবহিত করা হবে ও নগদ লিমিটেড-এর অফিসিয়াল ফেসবুক পেইজে বিজয়ী তালিকা (ছবিসহ) প্রকাশ করা হবে।

ক্যাম্পেইনের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘নগদ চায় যে, দেশের যত বেশি সম্ভব মানুষ ডিজিটাল লেনদেনে অভ্যস্ত হয়ে উঠুক। তারা মোবাইল রিচার্জের মতো দৈনন্দিন কাজে মোবাইল আর্থিক সেবা ব্যবহার করুক, সেজন্যই দেশের অন্যতম মোবাইল অপারেটর বাংলালিংক-এর সঙ্গে এ অফার নিয়ে এসেছে নগদ।’


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0037000179290771