বাউবিতে প্রফেশনাল এমবিএ, আবেদন ২.৫–এ

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে (বাউবি) এক ও দুই বছর মেয়াদি প্রফেশনাল এমবিএ–তে ভর্তির জন্য আবেদন আহ্বান করা হয়েছে। এখন আবেদন চলছে। আবেদনের শেষ তারিখ ১৭ অক্টোবর।

প্রোগ্রামের মেজর এরিয়া: হিউম্যান রিসোস৴ ম্যানেজমেন্ট, মার্কেটিং, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেম ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং।

আবেদনের যোগ্যতা: সিজিপিএ-২.৫০ সহ চার বছরের বিবিএ ডিগ্রিধারীদের জন্য এ প্রোগ্রাম হবে ১ বছর মেয়াদি এবং অন্য গ্র্যাজুয়েটদের জন্য ২ বছর মেয়াদি।

ভর্তির যোগ্যতা: যেকোনো ডিসিপ্লিনে গ্র্যাজুয়েট ও মৌখিক পরীক্ষায় গ্রহণযোগ্য স্কোর।

আবেদনের প্রক্রিয়া: আবেদন ফরম পাওয়া যাবে এই ওয়েবসাইট থেকে অথবা অনলাইন আবেদনপত্র লিংকের জন্য [email protected] ঠিকানায় মেইল করতে হবে। জনতা ব্যাংক, বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস শাখা, গাজীপুর এর ‘Evening MBA Central (online A/c) No. 0100018803865’ অ্যাকাউন্টে জনতা ব্যাংকের যেকোনো শাখায় এক হাজার টাকা আবেদন ফি জমা দিতে হবে।

মৌখিক পরীক্ষার তারিখ ও স্থান
# ১৮ অক্টোবর ২০২৪ বিকেল চারটায়: ঢাকা ক্যাম্পাস, ৪/ক, গভ. ল্যাবরেটরি স্কুল রোড, ধানমন্ডি, ঢাকা।

# ১৮ অক্টোবর ২০২৪ সকাল ৯টায়: গাজীপুর ক্যাম্পাস।

# নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ: ২০ অক্টোবর ২০২৪।

# বিস্তারিত তথে৵র জন্য ওয়েবসাইট: www.bou.ac.bd


পাঠকের মন্তব্য দেখুন
টাকা বানানো ও পাচারের জায়গা প্রাইভেট বিশ্ববিদ্যালয় : অধ্যাপক রোবায়েত - dainik shiksha টাকা বানানো ও পাচারের জায়গা প্রাইভেট বিশ্ববিদ্যালয় : অধ্যাপক রোবায়েত সুপ্রিম কোর্টের অধীনে আলাদা সচিবালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধান বিচারপতি - dainik shiksha সুপ্রিম কোর্টের অধীনে আলাদা সচিবালয় প্রতিষ্ঠা করা হবে : প্রধান বিচারপতি ছাত্রলীগ নেত্রীদের গ্রেফতার করিয়ে চালান দেয়ার হুমকি প্রাধ্যক্ষের - dainik shiksha ছাত্রলীগ নেত্রীদের গ্রেফতার করিয়ে চালান দেয়ার হুমকি প্রাধ্যক্ষের প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড পাওয়ার যৌক্তিকতা - dainik shiksha প্রাথমিকের সহকারী শিক্ষকদের দশম গ্রেড পাওয়ার যৌক্তিকতা ঢাবিতে ক্লাস শুরু রোববার - dainik shiksha ঢাবিতে ক্লাস শুরু রোববার ঢাবিতে তোফাজ্জল হ*ত্যার দায় স্বীকার ৬ শিক্ষার্থীর - dainik shiksha ঢাবিতে তোফাজ্জল হ*ত্যার দায় স্বীকার ৬ শিক্ষার্থীর সাত কলেজ : অধ্যাপক মামুনের প্রস্তাব ও ইডেন কলেজ ছাত্রীর প্রতিক্রিয়া - dainik shiksha সাত কলেজ : অধ্যাপক মামুনের প্রস্তাব ও ইডেন কলেজ ছাত্রীর প্রতিক্রিয়া ফ্যাসিবাদের দোসররা এখনো গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছেন : অ্যাটর্নি জেনারেল - dainik shiksha ফ্যাসিবাদের দোসররা এখনো গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছেন : অ্যাটর্নি জেনারেল ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের প্রচারণা চালানোর নির্দেশনা - dainik shiksha ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের প্রচারণা চালানোর নির্দেশনা শিক্ষকদের আতঙ্কের নাম মিনিস্ট্রি অডিট! - dainik shiksha শিক্ষকদের আতঙ্কের নাম মিনিস্ট্রি অডিট! দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.0049669742584229