বাণিজ্য মেলায় নগদ-এ কেনাকাটায় মিলছে ২২ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নির্দিষ্ট মার্চেন্ট থেকে বিভিন্ন পণ্য সামগ্রী নগদ-এর মাধ্যমে কেনাকাটায় গ্রাহকেরা পাচ্ছেন সর্বোচ্চ ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট বা ক্যাশব্যাক। লাইফস্টাইল, হোম এপ্লায়েন্স ও রেস্টুরেন্টের মতো বিভিন্ন ক্যাটাগরিতে নগদ গ্রাহকেরা উপভোগ করতে পারছেন দারুণ এই অফার। 

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নগদ-এর যেকোনো গ্রাহক নির্দিষ্ট মার্চেন্ট থেকে পণ্য কেনাকাটা করে নগদ অ্যাপ কিংবা ইউএসএসডি-এর (*১৬৭#) মাধ্যমে পেমেন্ট করলেই পাচ্ছেন এই ডিসকাউন্ট বা ক্যাশব্যাক অফারটি। বাণিজ্য মেলায় নগদ গ্রাহকেরা এই অফারটি উপভোগ করতে পারবেন ৩১ জানুয়ারি পর্যন্ত। 

এই অফারের আওতায় লাইফস্টাইল ক্যাটাগরিতে ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডের পণ্য কিনে গ্রাহকেরা পাবেন ২২ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট। পেমেন্ট করার সময় গ্রাহকেরা ডিসকাউন্টের পরিমাণ দেখতে পারবেন এবং মার্চেন্টকে হ্রাসকৃত মূল্য পরিশোধ করবেন। পাশাপাশি নগদ গ্রাহকেরা ভিস্তা ইলেকট্রনিক্স লিমিটেডে পণ্য কিনে একাধিকবার উপভোগ করতে পারবেন এই ডিসকাউন্ট অফারটি।

লাইফস্টাইল ক্যাটাগরিতে প্রভিডেন্স-এ মিলছে ১২ শতাংশ ক্যাশব্যাক। পাশাপাশি একই ক্যাটাগরিতে ভিশন, ওয়াকার, বেস্টবাই ও রিগ্যাল এ মিলছে ১০ শতাংশ ক্যাশব্যাক। এছাড়া ডেইলি শপিং থেকে ১ হাজার টাকা কেনাকাটা করে নগদ গ্রাহকেরা পাচ্ছেন ৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

রেস্টুরেন্টের ক্যাটাগরিতে কুপার্স ও টেস্টি ট্রিট থেকে ১২ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করতে পারছেন নগদ গ্রাহকেরা। পাশাপাশি হোম এপ্লায়েন্স ক্যাটাগরিতে গাজী হোম এপ্লায়েন্স থেকে ২ হাজার টাকা কেনাকাটা করে নগদ গ্রাহকেরা পাচ্ছেন ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

বাণিজ্য মেলায় অফারটি পেতে গ্রাহকের নগদ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। পাশাপাশি এই ক্যাম্পেইন চলাকালীন সময় নির্দিষ্ট মার্চেন্টের নিজস্ব পলিসি অনুযায়ী এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন গ্রাহকেরা।

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার নিয়ে নগদ-এর চিফ সেলস অফিসার শিহাবউদ্দিন চৌধুরী বলেন, বছরের এই একটি সময় মানুষ কেনাকাটার জন্য মুখিয়ে থাকে। সেই সময়ে আমরা এই অফার দিয়ে গ্রাহকের পাশে থাকার চেষ্টা করছি। আশা করছি গ্রাহকেরা নগদ ব্যবহারের মাধ্যমে বরাবরের মতো উপকৃত হবে এবং এই অফারটি উপভোগ করবে।

বাণিজ্য মেলায় নগদ-এর চলমান এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন নগদ-এর অফিসিয়াল ফেসবুক পেইজে অথবা ওয়েবসাইটে। পাশাপাশি ক্যাশব্যাক সম্পর্কে কোনো জটিলতা দেখা দিলে যোগাযোগ করতে পারেন নগদ-এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।

রাজধানীর পূর্বাচলের বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে (বিবিসিএফইসি) আয়োজিত ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা চলবে মাসব্যাপী। করোনা মহামারির পর বড় পরিসর ও অধিকতর সাজসজ্জা নিয়ে শুরু হয়েছে এবারের ২৭তম ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০২৩।


পাঠকের মন্তব্য দেখুন
১৮তম প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ - dainik shiksha ১৮তম প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫ হাজার ৪৫৬ - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ, উত্তীর্ণ ৫ হাজার ৪৫৬ সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন - dainik shiksha সাড়ে ৪ মাসে ১৮৮ শিক্ষার্থীর আত্মহত্যা, বিশেষজ্ঞরা যেসব বিষয়কে দায়ী করছেন শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ - dainik shiksha শতভাগ ফেল স্কুল-মাদরাসার বিরুদ্ধে ব্যবস্থার উদ্যোগ দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা - dainik shiksha দুর্নীতির অভিযোগে বরখাস্ত শিক্ষা কর্মকর্তা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল - dainik shiksha শ্রীপুরে গণশিক্ষা প্রতিমন্ত্রীর ভাইয়ের প্রার্থিতা বাতিল এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী - dainik shiksha বিএনপি-জামায়াত মানুষের প্রাথমিক স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয় : প্রধানমন্ত্রী please click here to view dainikshiksha website Execution time: 0.0044422149658203