বাসমাশিসের কেন্দ্রীয় কমিটির প্রথম সভা আজ

নিজস্ব প্রতিবেদক |

আজ শুক্রবার (১৭ জানুয়ারি) বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে।  সকাল ৯টায় রাজধানীর গবর্নমেন্ট ল্যাবরেটরি হাইস্কুলের শিক্ষক মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বাসমাশিসের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শাহাব উদ্দীন মাহমুদ (সালমী) দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেন।

সাধারণ সম্পাদক সভার কথা উল্লেখ করে কেন্দ্রীয় কমিটির সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান। তিনি জানান, এ সভায় বিগত সভার কার্যবিবরণী পাঠ ও অনুমোদন, সভার পর যে সকল শিক্ষক-শিক্ষিকা মৃত্যুবরণ করেছেন তাদের জন্য দোয়া ও শোক প্রস্তাব গ্রহণ, সভার পর থেকে আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন ও অনুমোদন করা হবে।

তিনি আরও জানান, উপদেষ্টা পরিষদ, জেলা কমিটি, ইউনিট কমিটি গঠনের পরিকল্পনা, সম্ভাব্য সময় সীমা ও কৌশল নির্ধারণ, পদোন্নতি (বিভিন্নপদে) এবং বকেয়া টাইম স্কেল ও সিলেকশন গ্রেড আদায় কার্যক্রমের অগ্রগতি পর্যালোচনা, আত্তীকরণ বিধিমালা ও বিসিএস নিয়োগ বিধিমালা, ১৯৮১ সংশোধন প্রস্তাব ও প্রণয়ন কার্যক্রমের অগ্রগতি, কেন্দ্রীয় কার্যালয় (স্থায়ী/অস্থায়ী), অস্থায়ী রেস্ট হাউস বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়া পদসোপান বিষয়ক কার্যক্রমের অগ্রগতি, সদস্য বহি, মাসিক চাঁদা আদায় রেজিস্টার/সফটওয়্যার, ডায়নামিক ওয়েব সাইট, ভেরিফাইড ফেসবুক ও অ্যাপস বিষয়ক, ২০১৫-২০১৯ খ্রি. পর্যন্ত সমিতির আয়-ব্যয়ের হিসাব নিরীক্ষণে অভ্যন্তরীণ নিরীক্ষা কমিটি গঠন, সমিতির গঠনতন্ত্র সংশোধন ও কার্যবিধি প্রণয়ন কমিটি, কোর কমিটিসহ বিভিন্ন কর্ম কমিটি গঠন, বিবিধ (মূলতবী প্রস্তাব, ধন্যবাদ প্রস্তাব, নিন্দা প্রস্তাব, দৃষ্টি আকর্ষণ প্রস্তাবসহ অন্যান্য বিষয়) বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029439926147461