বিএম কলেজে দুর্বৃত্তদের হামলা-ভাঙচুর

বরিশাল প্রতিনিধি |

বরিশাল ব্রজমোহন (বিএম) কলেজের সমাজকল্যাণ বিভাগে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় সমাজকল্যাণ বিভাগের কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে কুপিয়ে আহত করা হয়। পাশাপাশি সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোনসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করা হয়। পরে সহকর্মীরা মিজানুর রহমান বাচ্চুকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হামলাকারীরা সবাই মাস্ক পরে ছিলেন। বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

কম্পিউটার অপারেটর মিজানুর রহমান বাচ্চুকে কুপিয়ে আহত। ছবি : সংগৃহীত

আহত মিজানুর রহমান বাচ্চু বলেন, করোনার কারণে কলেজ বন্ধ থাকলেও মার্কশিট দেয়ার জন্য সকল বিভাগের অফিস খোলা রয়েছে। দুপুর সাড়ে ১২টার দিকে আমার মুঠোফোনে কলেজছাত্র পরিচয় দিয়ে এক ব্যক্তি কল করেন। আমাকে বলেন তার মার্কশিট প্রয়োজন। তখন আমি কলেজের বাইরে ছিলাম। দুপুর ১টার দিকে কলেজে আসি। সমাজ কল্যাণ বিভাগে ঢোকার মুহূর্তে সেখানে আগে থেকে অবস্থান করা ২০-২৫ জন যুবকের একটি দল আমাকে ঘিরে ফেলে।

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। ছবি : সংগৃহীত

তাদের মুখে মাস্ক ছিল। হাতে লাঠিসোঁটা, লোহার রড ও ধারালো অস্ত্র ছিল। কিছু বুঝে ওঠার আগেই তারা হামলা করে। শরীরের বিভিন্ন অংশে আঘাত করেন। এতে গুরুতর আহত হই। এরপর হামলাকারীরা সমাজ কল্যাণ বিভাগে শিক্ষকদের কক্ষে ঢুকে ভাঙচুর চালায়। তারা সিসি ক্যামেরার মনিটর, টেলিভিশন, টেলিফোন, শিক্ষকদের টেবিলের কাচ ভাঙচুর এবং অন্যান্য আসবাবপত্র তছনছ করে। পরে তারা সিসি ক্যামেরা নিয়ন্ত্রণকারী কম্পিউটারের সিপিইউ নিয়ে চলে যায়। অন্য বিভাগের লোকজন খবর পেয়ে আমাকে উদ্ধার করে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বিএম কলেজের সমাজকল্যাণ বিভাগে হামলা ও ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। ছবি : সংগৃহীত

বিএম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া বলেন, খবর পেয়ে কলেজের শিক্ষকরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও কী উদ্দেশ্যে হামলা করা হয়েছে তা খতিয়ে দেখতে তদন্ত কমিটি করা হবে।

কোতোয়ালি থানা পুলিশের ওসি আব্দুর রহমান মুকুল বলেন, পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কলেজ কর্তৃপক্ষকে অভিযোগ দিতে বলা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করবে পুলিশ।


পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0045640468597412