বিকাশের সঙ্গে ডাটাসফটের চুক্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

ক্ষুদ্রঋণ গ্রহীতাদের ঋণের কিস্তি যেকোনো সময় যেকোনো স্থান থেকে সহজে, নিরাপদে এবং দ্রুততার সঙ্গে পরিশোধ করার সুযোগ করে দিতে বিকাশের সঙ্গে একটি সমঝোতা স্মারক সই করেছে ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেড। 

এই চুক্তির ফলে প্রযুক্তি প্রতিষ্ঠান ডাটাসফটের মাইক্রোফিন ৩৬০ সল্যুশন ব্যবহার করা দুইশতাধিক ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠানের গ্রাহকরা বিকাশের মাধ্যমে ঋণের কিস্তি সময় মতো পরিশোধের সুযোগ পাবেন। ঋণদাতা প্রতিষ্ঠানগুলোর জন্যও কিস্তি আদায় ব্যবস্থাপনা আরো সহজ ও কার্যকর হবে।

ডাটাসফট দীর্ঘদিন ধরেই বিভিন্ন ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠানকে তাদের মাইক্রোফিন ৩৬০ সল্যুশনের মাধ্যমে ডাটা ব্যবস্থাপনা এবং অ্যাকাউন্টিং সিস্টেম সেবা দিয়ে আসছে। ক্ষুদ্রঋণ দেয়া প্রতিষ্ঠানগুলো ডাটাসফটের সল্যুশন ব্যবহার করে ঋণ প্রদান এবং আদায়ের প্রক্রিয়াকে করেছে আরো সহজ ও কার্যকর।

বিকাশের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ডাটাসফটের প্রেসিডেন্ট এম মনজুর মাহমুদ এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। এ সময় উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোমবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিকাশ কর্তৃপক্ষ জানিয়েছে, এই সমঝোতা স্মারক সইয়ের মধ্য দিয়ে ডাটাসফটের সেবা ব্যবহার করা দুইশতাধিক ক্ষুদ্রঋণদানকারী এনজিওর প্রায় এক কোটি গ্রাহক কোনো রকম ঝামেলা ছাড়াই ঋণের কিস্তি পরিশোধের সুবিধা পাবেন যা তাদের মূল্যবান সময় ও খরচ বাঁচাবে।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.003101110458374