বিজয়ীর হাতে নগদের বিএমডব্লিউ তুলে দেবেন তামিম

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

অবশেষে পর্দা নামতে যাচ্ছে বাংলাদেশের ইতিহাসের বৃহত্তম মোবাইল পেমেন্ট ক্যাম্পেইনের। আগামী মঙ্গলবার আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নগদরে মেগা ক্যাম্পেইনের বিজয়ীকে কোটি টাকার বিএমডব্লিউ গাড়ি বুঝিয়ে দেবে নগদ লিমিটেড। নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তারকা ক্রিকেটার তামিম ইকবাল অনুষ্ঠানে উপস্থিত থেকে বিজয়ীর হাতে বিএমডব্লিউ গাড়ির চাবি হস্তান্তর করবেন। 

ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে এই অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার এবং নগদ-এর প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক। এ ছাড়া নানা অঙ্গনের তারকারা উপস্থিত থেকে আলোকিত করবেন এই অনুষ্ঠান। 

গত মার্চে শুরু হয়ে ৩০ জুন ২০২৩ পর্যন্ত চালু ছিল নগদের বিএমডব্লিউ ক্যাম্পেইনটি। গ্রাহকদের ভালোবাসা এবং স্বতঃস্ফূর্ত সাড়ায় এই সময়ে দেশের সেরা পেমেন্ট ক্যাম্পেইন হিসেবে স্বীকৃতি পেয়েছে মেগা ক্যাম্পেইনটি। এ সময়ে নগদের মাধ্যমে মোবাইল রিচার্জ ও পেমেন্ট চলে গেছে অন্য এক উচ্চতায়। ফলে দেশে ডিজিটাল পেমেন্টের এক নতুন ধারার সূচনা হয়েছে। 

ক্যাম্পেইনটির শেষ পর্যায়ে এসে ক্যাম্পেইনে অংশগ্রহণকারী কোটি কোটি গ্রাহকের মধ্য থেকে কয়েক ধাপে বিভিন্ন প্রক্রিয়ায় বিএমডব্লিউ বিজয়ের সম্ভাব্য তালিকায় ৭১ জনকে নির্বাচন করা হয়। পরে এই ৭১ জনের মধ্যে পছন্দের গ্রাহককে ভোট দেয়ার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়। এই ৭১ জনের মধ্য থেকে সারা দেশের মানুষের ভোটে যিনি বিজয়ী হবেন, তার হাতেই তুলে দেয়া হবে কোটি টাকার এই বিএমডব্লিউ গাড়ি।

৭১ জনের সম্ভাব্য বিজয়ীর তালিকা নির্ধারণে ‘কে জিতবে বিএমডব্লিউ’ শিরোনামে একটি ধারাবাহিক অনুষ্ঠানের আয়োজন করে নগদ। জাতীয় দলের তারকা ক্রিকেটার, বিনোদন জগতের তারকা থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যমের ইনফ্লুয়েন্সাররা এই অনুষ্ঠানে অংশ নেন। প্রতিটি অনুষ্ঠানেই নানান আয়োজনে বাংলা এআই-এর সহযোগিতায় সম্ভাব্য বিজয়ীদের তালিকা সংক্ষিপ্ত করা হয়। অনুষ্ঠানিটি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0025558471679688