বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন ডিসি

দৈনিক শিক্ষাডটকম, ঠাকুরগাঁও |

দৈনিক শিক্ষাডটকম, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার গিলাবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয় পরিদর্শনে গিয়ে ক্লাস নিয়েছেন জেলা প্রশাসক মাহবুবর রহমান।  

বৃহস্পতিবার (২৩ মে) বিদ্যালয়টি পাঁচটি শ্রেণির শিক্ষার্থী ক্লাস নেন তিনি।

এ সময় শিক্ষার্থীদের উদ্দেশে জীবনের লক্ষ্য, অনুপ্রেরণা, সামাজিক কর্মকাণ্ড ও শিক্ষামূলক বক্তব্য রাখেন জেলা প্রশাসক৷  

শ্রেণিকক্ষে জেলা প্রশাসক মাহবুবুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, আমাদের জীবনের লক্ষ্য ও উদ্দেশ্য নির্ধারণ করতে হবে এবং লক্ষ্য অর্জনের জন্য করণীয়ও ঠিক করতে হবে। নিজের জন্য, পরিবারের জন্য, দেশের জন্য কাজ করার অনেক উপায় রয়েছে।

পড়াশোনার পাশাপাশি খেলাধুলা, বই পড়া এবং কো-কারিকুলাম অ্যাক্টিভিটিজ নিয়ে তিনি বলেন, আমার বাবা একজন শিক্ষক ছিলেন তিনি বলতেন বিকেলবেলা পড়াশোনা নয়, তখন খেলাধুলা করতে হবে।  খেলাধুলার মাধ্যমে দেহ ও মন সুস্থ থাকবে। পাশাপাশি স্কাউটিং, বৃক্ষরোপণ, শাক সবজি চাষ ও পরিবারকে সহযোগিতা করারও শিক্ষার্থীদের বলেন তিনি।

পরিদর্শনে গিয়ে জেলা প্রশাসকের ক্লাস নেওয়ায় মুগ্ধ হয়েছেন শিক্ষক ও শিক্ষার্থীরা। সে সঙ্গে শিক্ষার্থীদের মাঝে নতুন প্রাণের সঞ্চার হয়েছে বলে জানান বিদ্যালয়টির প্রধান শিক্ষক শাহজাহান-ই-হাবীব৷

এ সময় বিদ্যালয়টির শিক্ষক/শিক্ষিকা-শিক্ষার্থী ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য দেখুন
কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি - dainik shiksha কওমি মাদরাসায় ছাত্রলীগের কমিটি গঠন প্রসঙ্গে ইসলামী আন্দোলনের বিবৃতি আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী - dainik shiksha আসুন ত্যাগের চেতনায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী কোথায় কখন ঈদ জামাত - dainik shiksha কোথায় কখন ঈদ জামাত আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার - dainik shiksha আহত শিক্ষার্থীদের চিকিৎসা সহায়তা দেবে সরকার কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা - dainik shiksha কোন দেশে কেমন হয় ঈদ-উল আজহা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে - dainik shiksha র‌্যাঙ্কিংয়ে এগিয়ে থাকা কলেজগুলোর নাম এক নজরে please click here to view dainikshiksha website Execution time: 0.0022749900817871