বিনামূল্যে চিকিৎসাসেবা পেলেন চাঁদপুরের ৩০০ রোগী

দৈনিক শিক্ষাডটকম, চাঁদপুর |

চাঁদপুরে অসহায় ও দুস্থ ৩০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সকাল ৮টা থেকে শহরের পীর মহসিন উদ্দিন বালিকা উচ্চবিদ্যালয়ে মেডিক্যাল ক্যাম্প কার্যক্রমের মাধ্যমে এই চিকিৎসাসেবা দেওয়া হয়। এই মহৎ কাজের উদ্যোগ নেন ফারাজ হোসেন ফাউন্ডেশন।

ফ্রি মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাসেবা দেন চাঁদপুর মেডিক্যাল কলেজের সাতজন বিশেষজ্ঞ চিকিৎসক। এতে স্বেচ্ছাসেবক হিসেবে সহযোগিতা করেন চাঁদপুর সেন্ট্রাল রোটারি ক্লাবের সদস্যরা।

চিকিৎসা নিতে আসা রোগীরা বিনামূল্যে ভালো সেবা পেয়ে খুশি হয়েছেন। তবে জটিল রোগীদের চাঁদপুর মেডিক্যাল কলেজে পাঠানোর সুপারিশ করা হয়েছে বলে জানান সংশ্লিষ্টরা। তারা জানান, বিভিন্ন বিষয়ের বিশেষজ্ঞ চিকিৎসক দল এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের মাধ্যমে নানা বয়সী নারী-পুরুষ ও শিশুকে চিকিৎসাসেবা দিয়েছে। সেই সঙ্গে এসকেএফের সহযোগিতায় বিনা মূল্যে ওষুধও সরবরাহ করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0030851364135742