বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার চুরি : অপপ্রচারের প্রতিবাদে সহকারী রেজিস্ট্রারের সংবাদ সম্মেলন

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার চুরির ঘটনায় প্রতিষ্ঠানটির সহকারী রেজিস্ট্রার ও চুরির ঘটনা তদন্তে গঠিত কমিটির সাবেক সদস্য নজরুল ইসলাম হীরার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৬ আগস্ট) গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সম্মেলন কক্ষে কলেজের সাবেক ভিপির পক্ষে এ সংবাদ সম্মেলন করেন প্রতিষ্ঠানটির সাবেক ভিপি, জিএস, এজিএসসহ ছাত্রছাত্রী সংসদের সদস্যরা।

এসময় তারা কলেজের সাবেক ভিপি নজরুল ইসলাম হীরার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং কম্পিউটার চুরির ঘটনায় প্রকৃত দোষীদের বিচারের জোর দাবি জানান।

সংবাদ সম্মেলনে সাবেক ভিপি ও গোপালগঞ্জ পৌর কাউন্সিলর আতিকুর রহমান পিটু লিখিত বক্তব্য পাঠ করেন।  এ সময় স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধু কলেজের সাবেক ভিপি এস.এম. মাহমুদ, গাজী সিহাব উদ্দিন, আলিমুজ্জামান আলিম, মো. আব্দুল্লাহ আশিক জামান (উপল), মো. শরিফুল ইসলাম, নজরুল ইসলাম হীরা (সাবেক ভিপি ও বর্তমানে বশেমুরবিপ্রবি’র সহকারী রেজিস্ট্রার), সাবেক জিএস মিজানুর রহমান মিজান, শেখ ইব্রাহীম খলিল, আল হোসাইন মামুন, নিহার কান্তি বিশ্বাস, এস.এম. মারুফ রাসেল প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয়ে সহকারী রেজিস্ট্রার ও অফিসার্স এসোসিয়েশনের সভাপতি মো. নজরুল ইসলাম হীরা গণমাধ্যমকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাবে বলেন, চোর চক্রকে ধরার ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে পুলিশকে সার্বিক সহযোগিতা করার জন্য কতিপয় স্বার্থান্বেষী মহল সমাজে আমাকে হেয় করতে ফেসবুকে আপত্তিকর, ভিত্তিহীন ও মনগড়া অপপ্রচার চালাচ্ছে। এছাড়া বিষয়টি ভিন্ন খাতে নিতে বিশ্ববিদ্যালয়ের একটি মহল অপপ্রচার চালাচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।


পাঠকের মন্তব্য দেখুন
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0051939487457275