বেরোবির আর্থিক ও প্রশাসনিক দায়িত্বে অধ্যাপক মোরশেদ হোসেন

দৈনিক শিক্ষাডটকম, বেরোবি |

উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. মোরশেদ হোসেন আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব পেয়েছেন। 

রোববার (১ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

গত বৃহস্পতিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ ও সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখার এক যৌথ নির্দেশনায় বিশ্ববিদ্যালয়গুলোতে নিয়মিত উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম চলমান রাখার স্বার্থে ডিনস কাউন্সিল বা ক্ষেত্রমতে বিভাগীয় চেয়ারম্যানদের আলোচনাক্রমে একজন জ্যেষ্ঠ অধ্যাপককে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব প্রদানের নির্দেশ দেয়।

এরই প্রেক্ষিতে বেরোবির ডিনস কমিটি অধ্যাপক ড. মো. মোরশেদ হোসেনকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব দেয়।  তবে এ বিষয়ে কথা বলতে অধ্যাপক ড. মোরশেদ হোসেনের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।


পাঠকের মন্তব্য দেখুন
পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ - dainik shiksha ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ উচ্চশিক্ষায় ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’ - dainik shiksha উচ্চশিক্ষায় ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’ ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে - dainik shiksha ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042190551757812