বোট ক্লাবের সিসি ক্যামেরায় পরী মণিকে যেভাবে দেখা গেল

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর মিরপুর বেড়িবাঁধ রোডসংলগ্ন বিরুলিয়ায় তুরাগ নদের তীরে গড়ে ওঠা ‘ঢাকা বোট ক্লাব’ থেকে সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। ডিবির কাছে রিমান্ডে থাকা পাঁচ জনের মধ্যে অভিনেত্রী পরী মণির সহযোগী তুহিন সিদ্দিকী অমির দক্ষিণখানের অফিসে অভিযান চালিয়ে ১০২টি পাসপোর্ট উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাছির ও মশিউর নামে দুই জনকে গ্রেফতার করে দুই দিনের রিমান্ডে নিয়েছে। ডিবি সূত্র জানায়, ঘটনার দিন ৮ জুন দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা বোট ক্লাবে পরী মণির গাড়ি থেকে নামা, রিসিপশন দিয়ে প্রবেশ ও অচেতন হয়ে বের হওয়ার তিনটি সিসি ক্যামেরা ফুটেজ উদ্ধার করেছে ডিবি।

ক্লাবের বাইরের সিসিটিভি ফুটেজে দেখা গেছে, রাত ১২টা ২২ মিনিটে ক্লাবের সামনে একটি কালো গাড়ি থামে। গাড়িটি ছিল বোট ক্লাবের সদস্য তুহিন সিদ্দিকী অমির। গাড়ির সামনের দরজা থেকে নামেন চিত্রনায়িকা পরী মণি। পেছনের ডান পাশের দরজা দিয়ে বের হন গ্রেফতার হওয়া অমি, পরী মণির কস্টিউম ডিজাইনার জিমি ও তার বোন বনি। ক্লাবে ঢোকার সময় পরী মণি কালো টপস, জিনসের প্যান্ট পরা ছিলেন। বনি লাল টপস, সঙ্গে জিনসের প্যান্ট এবং জিমি কালো হাতাকাটা গেঞ্জি ও হাফ প্যান্ট পরা ছিলেন। অমির পরনে ছিল সাদা গেঞ্জি ও গ্যাবার্ডিনের প্যান্ট। অমি ছাড়া বাকি সবাই মাস্ক পরে ক্লাবে ঢোকেন।

আরও পড়ুন : দৈনিক শিক্ষাডটকম পরিবারের প্রিন্ট পত্রিকা ‘দৈনিক আমাদের বার্তা’

রিসিপশনের ক্যামেরায় তাদের চার জনকে একসঙ্গে বারে ঢুকতে দেখা যায়। তখন রিসিপশন ডেস্কে ছিলেন দুই জন এবং ডেস্কের পাশে দাঁড়িয়ে ছিলেন আরো এক জন স্টাফ। অথচ রাত ১১টার মধ্যে ক্লাব ও বার বন্ধ হয়ে যাওয়ার কথা ছিল। ড্রেস কোড অনুযায়ী জিমিকে হাফ প্যান্ট পরে ক্লাবের ভেতরে প্রবেশ করতে দেওয়ারও কথা নয়। রাত ২টায় রিসিপশনের সিসিটিভি ফুটেজে দেখা যায়, পরী মণিকে অচেতন অবস্থায় কোলে নিয়ে বের হন জিমি ও একজন সিকিউরিটি গার্ড। পেছনে দৌড়াচ্ছিলেন তার বোন বনি। তাদের পেছনে স্বাভাবিকভাবে হেঁটে যাচ্ছিলেন অমি। গাড়িতে ওঠার সময় আঙুল তুলে সবাইকে ধমকের ইঙ্গিত দিতে দেখা গেছে অমিকে।

অমির অফিস থেকে ১০২টি পাসপোর্ট

চিত্রনায়িকা পরী মণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় গ্রেফতার তুহিন সিদ্দিকী ওরফে অমির দক্ষিণখানে সিঙ্গাপুর ট্রেনিং সেন্টার অফিসে মঙ্গলবার রাতে অভিযান চালিয়েছে পুলিশ। গ্রেফতার করেছে তার দুই সহযোগীকে। এ সময় তার রিক্রুটিং এজেন্সি অফিস থেকে ১০২টি পাসপোর্ট জব্দ করা হয়েছে। এ ঘটনায় ঐ অফিস থেকে বাছির ও মশিউর মিয়া নামে দুই জনকে গ্রেফতার করে পুলিশ। পরে পুলিশ দক্ষিণখান থানায় অমি, বাছির, মশিউরসহ পাঁচজনকে আসামি করে পাসপোর্ট আইনে মামলা করে। এই মামলায় বাছির ও মশিউরকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে গতকাল আদালতে পাঠানো হয়। আদালত গ্রেফতারকৃতদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0032298564910889