ব্যবসায়ীদের কাছে চাঁদাবাজি করলে ব্যবস্থা : নওফেল

চট্টগ্রাম প্রতিনিধি |

শান্তিপ্রিয় ব্যবসায়ীদের কাছে কেউ চাঁদাবাজি করতে আসলে তাদের কঠোর হস্তে দমন করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। শনিবার চট্টগ্রাম নগরের ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডে কর্মহীন ৩৪০ ব্যক্তিকে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিয়ে তিনি এ হুঁশিয়ারি দেন। 

ওই ওয়ার্ডের হাজারী গলি শিব বাড়ি প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাজারী গলির একটা ঐতিহ্য আছে। এখানে স্বর্ণালংকার তৈরির দক্ষ অনেক কারিগর আছেন, বিভিন্ন ধরনের স্বর্ণ ব্যবসায়ী আছেন। আপনারা শান্তিপ্রিয় মানুষ। খবর পেয়েছি আপনারা বিভিন্ন হয়রানির শিকার হচ্ছেন। যারা আপনাদের হয়রানি করছে তাদের বলে দিতে চাই, সাবধান হয়ে যান। যদি ব্যবসায়ীরা আর কোনো চাঁদাবাজি বা হয়রানির শিকার হন, তাহলে আমরা ব্যবস্থা নিতে জানি। হয়রানি ও জুলুমকারীদের বিচারের মুখোমুখি হতে হবে। 

৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহর লাল হাজারীর সভাপতিত্বে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর  রুমকি সেনগুপ্ত, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রতন আচার্য্য, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা হেলাল উদ্দিন প্রমুখ।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0025858879089355