ভিকারুননিসার অধ্যক্ষের যে ফোনালাপ নিয়ে তোলপাড়

নিজস্ব প্রতিবেদক |

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা কামরুন নাহারের বিরুদ্ধে টেলিফোনে এক অভিভাবককে গালি দেয়ার অভিযোগ উঠেছে। সম্প্রতি একজন অভিভাবক অধ্যক্ষের সঙ্গে টেলিফোনে যোগাযোগ করলে তাকে গালি দেয়া হয়েছে বলে দৈনিক শিক্ষাডটকমকে অভিযোগ করেছে ভিকারুননিসা অভিভাবক ফোরাম। ফোনকল রেকর্ডটি দৈনিক আমাদের বার্তার হাতে এসেছে। 

যদিও অধ্যক্ষ কামরুন নাহার অভিযোগ অস্বীকার করে বলেছেন, অভিভাবক ফোরাম নামে অভিভাবকদের একটি সংগঠন নানাভাবে তাকে হেয় করার চেষ্টা করছে। আর গালি দেয়ার ফোনকল রেকর্ডটি এডিট করা। অভিভাবকদের সঙ্গে ফোনে কথা হয়নি বলেও দাবি করেন অধ্যক্ষ। 

এদিকে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক ফোরামের সাধারণ সম্পাদক আবদুল মজিদ সুজন শনিবার দৈনিক শিক্ষাডটকমকে বলেন, অধ্যক্ষের সঙ্গে মীর শাহবুদ্দিন টিপু নামের এক অভিভাবক টেলিফোনে কথা বলতে গেলে তিনি তাকে অকথ্য ভাষায় গালাগাল করেন। অভিভাবক তার কাছে অফিস করা নিয়ে জানতে চাইলে তিনি গালাগালি শুরু করেন। অধ্যক্ষ নিজের রাজনৈতিক প্রভাবের কথা বলেছেন। 

আবদুল মজিদ আরও বলেন, কিছুদিন আগে অধ্যক্ষ গরুর হাট বসিয়েছেন। তার প্রতিবাদ জানিয়েছিলাম আমরা। এরপর থেকে তিনি অভিভাবকদের সঙ্গে এ ধরণের আচরণ শুরু করেছেন।

ফোন কল রেকর্ডের বিষয়য়ে জানতে দৈনিক শিক্ষাডটকমকে পক্ষ থেকে যোগাযোগ করা হয় অধ্যক্ষ কামরুন নাহারের সাথে। তিনি দৈনিক আমাদের বার্তাকে বলেন, আমার সাথে কোন অভিভাবকের ফোনে কথা হয়না। তাই গালাগাল করার প্রশ্নই আসে না। 

অধ্যক্ষ আরও বলেন, অভিভাবক ফোরাম নামে একটি সংগঠন আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। তারা বিভিন্ন অজুহাতে ক্যাম্পাসে ব্যবসা করার ফন্দি করছেন। তাদের ব্যবসার অনুমতি না দেয়ায় তারা নানা অপপ্রচার করছে। টিপু, মজিদ, রানাসহ অনেকে নানাভাবে অপপ্রচার চালাচ্ছেন। 

কয়েকজন অভিভাবকের অন্যায় দাবি না মানায় আমার বিরুদ্ধে অপপ্রচারের বিষয়টি শিক্ষা সচিবকে জানিয়েছেন বলেও দৈনিক শিক্ষাডটকমকে জানান অধ্যক্ষ। 

তিনি বলেন, ‘আমি সরকারি চাকরি করি। সরকারের দেয়া দায়িত্ব পালন করছি। কোন অভিভাবকের যদি আমাকে নিয়ে সমস্যা থাকে আমাকে তদবির করে বদলি করে দিক। কিন্তু আমার বিরুদ্ধে অপপ্রচার যেন না করে।


পাঠকের মন্তব্য দেখুন
এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ - dainik shiksha এমপিও কোড পেলো আরো ১৪ স্কুল-কলেজ নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে বিশ্ববিদ্যালয় ছাত্র তূর্যের মৃত্যু পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ - dainik shiksha পরীক্ষার নাম এসএসসিই থাকবে, ওয়েটেজ ৫০ শতাংশ ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী - dainik shiksha ফরেনসিক অডিটে ফাঁসছেন দশ হাজার জাল সনদধারী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ - dainik shiksha প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের পিএইচডি ফেলোশিপ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা please click here to view dainikshiksha website Execution time: 0.014714002609253