মাদক সেবন দেখে ফেলায় ছয় শিক্ষার্থীকে মারধর

বেরোবি প্রতিনিধি |

মাদক সেবন দেখে ফেলায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ছয় শিক্ষার্থীকে মারধরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত দুই শিক্ষার্থীকে রংপুর প্রাইম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীরা হলেন-বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাদ ইবনে ওয়াইস ও মেহেদী। 

আহত সাদ ও মেহেদীর বন্ধু ইমরান বলেন, বৃহস্পতিবার রাত ১২টার পর বিদ্যুৎ চলে গেলে ৬ বন্ধু মেস থেকে বের হয়ে সরদার পাড়া মসজিদের পাশে আড্ডা দিচ্ছিলাম। পাশেই স্থানীয় ছেলেদের একটি গ্রুপ বসেছিল।

তারা মাদক জাতীয় কিছু একটা সেবন করছিল। একপর্যায়ে তাদের মধ্য থেকে মনির নামের একজন আমাদের দিকে এগিয়ে এসে জিজ্ঞাসা করে ‘তোরা কে?’, ‘এখানে কি করিস?’ আমরা বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরিচয় দিলে সে বলে, তোরা বিশ্ববিদ্যালয়ে যেয়ে আড্ডা দিবি। এখানে আর আসবি না। একপর্যায়ে মনির আমাদের বন্ধু মেহেদীকে থাপ্পড় দিতে থাকে। তখন আমরা প্রতিরোধ করার চেষ্টা করলে মনিরের সঙ্গে থাকা ১০-১২ জন আমাদের মারধর শুরু করে। পরে লাঠি হাতে তেড়ে আসলে আমরা সেখান থেকে চলে আসি। কিন্তু সাদ তাদের হাতে আটকা পড়ে। পরে অন্য বন্ধু ও সিনিয়রদের ডেকে আনলে সাদকে রেখে তারা পালিয়ে যায়। বিষয়টি প্রক্টর শরিফুল ইসলাম স্যার ও এস এম আশরাফুল আলম স্যারকে জানানো হয়। প্রক্টর স্যার ২৪ ঘণ্টার মধ্যে ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শরিফুল ইসলাম বলেন, আহত শিক্ষার্থীরা মোটামুটি সুস্থ। দ্রুত অপরাধীকে বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে বলা হয়েছে।

বেরোবি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস আই) মারুফ জানান, রাতেই এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালানো হয়। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0023319721221924