মাদরাসাছাত্র হত্যার প্রধান আসামি গ্রেফতার

দৈনিক শিক্ষাডটকম, হবিগঞ্জ |

দৈনিক শিক্ষাডটকম, হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় মাদরাসাছাত্র কাজী আবিদুর রহমান মাহিন হত্যার প্রধান আসামি মোজাহিদকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার দিন রাতেই উপজেলার নিজগাও গ্রামে লুকিয়ে থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

শুক্রবার (১২ এপ্রিল) দুপুরে এতথ্য নিশ্চিত করেন শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম দাশ।

এর আগে বৃহস্পতিবার (১১ এপ্রিল) রাত ৮টার দিকে রেলওয়ে দিঘিরপাড়ে মাদ্রাসা ছাত্র কাজী মাহিনকে পিটিয়ে হত্যা করা হয়। মাহিন শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদসা থেকে চলতি বছর দাখিল পরীক্ষা দিয়েছে। এঘটনায় রাতেই নিহতের বড় ভাই কাজী হাবিবুর রহমান শরিফ বাদী হয়ে শায়েস্তাগঞ্জ থানায় তিন জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিজগাও গ্রামের জুনায়েদ মিয়া (১৯) ও কাজী মাহিন একই সঙ্গে চলাফেরা করত। ঘটনার দিন সন্ধ্যায় কাজী মাহিনকে বাসা থেকে ডেকে নিয়ে যায় জুনায়েদ মিয়া। দিঘিরপাড়ে নিয়ে গেলে সেখানে একই গ্রামের মৃত আলী আহমেদ অলি মিয়ার পুত্র মোজাহিদ (১৫) মিলে কাজী মাহিনকে এলোপাতারি মারধর করে। এসময় সে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানান, মোজাহিদ ও জুনায়েদ নামে দুই যুবক মাহিনকে ডেকে নিয়ে হত্যা করেছে। তারা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

কাজী মাহিনের মা রোকেয়া বেগম বলেন, কয়েকদিন আগে মাহিনের সঙ্গে মোজাহিদ ও জুনায়েদের ঝগড়া হয়। এজন্য মাহিন তাদের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে। সেই ক্ষোভে দুজন ডেকে নিয়ে আমার ছেলেকে হত্যা করেছে।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024070739746094