মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করা আমাদের অঙ্গীকার: ড. তৌফিক রহমান চৌধুরী

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক |

দৈনিক শিক্ষাডটকম ডেস্ক : মেট্রোপলিটন ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও বোর্ড অব স্ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী বলেছেন, সিলেট বিভাগে উচ্চশিক্ষার বিস্তারের স্বপ্ন নিয়ে আমরা প্রতিষ্ঠা করেছিলাম মেট্রোপলিটন ইউনিভার্সিটি। শুরু থেকেই মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করা ছিলো আমাদের অঙ্গীকার।

সকলের প্রচেষ্টায় মেট্রোপলিটন ইউনিভার্সিটির সুনাম আজ দেশের গন্ডি পেরিয়ে বিশ্বজুড়ে।

গতকাল সোমবার বিকেলে মেট্রোপলিটন ইউনিভার্সিটির কনফারেন্স হলে ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) উদ্যোগে 'ইনডাকশন প্রোগ্রাম ফর নিউ টিচার্স' শীর্ষক দু’দিনব্যাপী কর্মশালার সমাপণী অনুষ্ঠাবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসি’র ভারপ্রাপ্ত পরিচালক ও ইংরেজি বিভাগের প্রধান ড. রমা ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ, আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ও ব্যবসা প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক দেবাশিষ রায় প্রমূখ।   

কর্মশালায় স্প্রিং ২০২৪ (জানুয়ারি-জুন) সেমিস্টারে মেট্রোপলিটন ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগে যোগদানকৃত ১৭ জন নবাগত শিক্ষক অংশ নেন। তাদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0023539066314697