মানহীন বিএড কলেজে অবৈধ ভর্তি বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক |

সাভার টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট নামে একটি মানহীন কলেজে অবৈধভাবে ভর্তি বিজ্ঞাপন দিয়েছে। ভর্তির ফরম বিতরণ করার কথা বললেও বাস্তবে তারা ভর্তির জন্য নানা প্রলোভন ও টাকা জমা নিচ্ছে। এই কলেজের পেছনে রয়েছেন জনৈক নজরুল ইসলাম। নজরুলের খপ্পড়ে পড়ে গোপালগঞ্জের সাবেরা-রউফ বিএড কলেজ, ময়মনসিংহ, গাইবান্ধাসহ কয়েকটি মানহীন বিএড কলেজ পুরোটাই গোল্পায় গেছে। মামলার লোভ দেখিয়ে প্রচুর টাকা হাতিয়েছেন এই নজরুল। নজরুলকে শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা মন্ত্রণালয়ের দালাল ও কর্মচারীদের সঙ্গে ঘুরতে দেখা যায়।  

ধানমন্ডিতে এই নজরুলের আরো একটি বেসরকারি বিএড কলেজ আছে।  সব অবৈধ বিএড কলেজ নিয়ে শিগগিরই দৈনিক আমাদের বার্তা ও দৈনিক শিক্ষায় বিস্তারিত প্রতিবেদন আসছে। 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0024919509887695