মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত শিক্ষকদের ঐক্যবদ্ধ সংগঠন গড়ে তোলার আহ্বান

নিজস্ব প্রতিবেদক |

মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ঐক্যবদ্ধ সংগঠন গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের সভাপতি মো. সিদ্দিকুর রহমান। তিনি বলেছেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শিক্ষকদের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ছাড়া প্রাথমিক শিক্ষার সব সমস্যা নিরসন সম্ভব নয়।

শুক্রবার (৩০ অক্টোবর) রাজধানীর একটি বেসরকারি হোটেলে সহকারি শিক্ষক সংগঠনগুলোর নেতাদের সাথে মতবিনিময়কালে এসব কথ বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা গবেষণা পরিষদের সহ-সভাপতি মো. গোলাম মোস্তফা, প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সভাপতি শাহীনূর আল আমিন, সহকারী শিক্ষক সমাজের সভাপতি তপন কুমার মণ্ডল, জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের সভাপতি শাহিনুর আক্তার।

এসময় আরও উপস্থিত ছিলেন প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক  এইচ বি এম আসাদুজ্জামান, জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রউফ শাহীন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0029878616333008