মোটরসাইকেল নিয়ে প্রতিযোগিতায় প্রাণ গেলো ছাত্রের

দৈনিক শিক্ষাডটকম, চুয়াডাঙ্গা |

দৈনিক শিক্ষাডটকম, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রতিযোগিতা করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নাহিদ হাসান সাগর (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (১১ ডিসেম্বর) রাতে আলমডাঙ্গা উপজেলার কুমারি ভেটেরিনারি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাহিদ হাসান সাগর আলমডাঙ্গা উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত মুনতাজ আলীর ছেলে। নিহত নাহিদ হাসান সাগর আলমডাঙ্গা সরকারি কলেজে অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আহতরা হলেন-আলমডাঙ্গা পৌর এলাকার কলেজপাড়ার মন্টু আহমেদের ছেলে নাইম জোহান (১৯) ও ওয়াজেদ আলীর ছেলে সাজিদ হাসান (১৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার বিকেলে দুটি মোটরসাইকেলে হারদি বাজারে ঘুরতে যান সাগর ও তার ৪ বন্ধু। রাতে বাড়ি ফেরার পথে প্রতিযোগিতা করে মোটরসাইকেল চালান তারা। এ সময় কুমারি ভেটেরিনারি কলেজের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বট গাছের সঙ্গে ধাক্কা দেয় নাইমের মোটরসাইকেলটি। এতে ওই মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন নাইম ও তার দুই বন্ধু সাগর ও সাজিদ।

স্থানীয়রা তাদের দ্রুত উদ্ধার করে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক সাগরকে মৃত ঘোষণা করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আহত নাইম ও সাজিদকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

আলমডাঙ্গা থানার পরির্দশক একরাম হোসাইন বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় আবেদনের প্রেক্ষিতে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী - dainik shiksha ঢাকার তাপমাত্রা দেখে স্কুল বন্ধের সিদ্ধান্ত নয়: শিক্ষামন্ত্রী আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি - dainik shiksha আরো ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha ফাঁস হওয়া প্রশ্নেই প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল ১০ বা ১১ মে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ - dainik shiksha কুমিল্লায় শিক্ষা প্রতিষ্ঠানে পানি ঘণ্টা চালুর নির্দেশ দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে please click here to view dainikshiksha website Execution time: 0.0048940181732178