ময়মনসিংহে পুলিশ-ছাত্রদল সংঘর্ষ

ময়মনসিংহ প্রতিনিধি |

করোনার বিধিনিষেধ উপেক্ষা করে সভা করাকে কেন্দ্র করে ময়মনসিংহে ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (১৭ জুন) ময়মনসিংহ সদর উপজেলা চর ঈশ্বরদিয়া ইউনিয়নের দক্ষিণ চরকালিবাড়ি দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। 

ছবি : সংগৃহীত

পুলিশের জানায়, সংঘর্ষে ছাত্রদলের নেতাকর্মীদের ছোড়া ইটের আঘাতে কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক ফারুক হোসেন ও ওয়াজেদ আলী আহত হয়েছেন। আহত দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছাত্রদলের ৮ নেতাকর্মীকে আটক করা হয়েছে।

ছাত্রদলের দাবি, পুলিশের লাঠির আঘাতে সংগঠনটির অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন।

কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, কোনও অনুমতি ছাড়াই দক্ষিণ চরকালিবাড়ি মাদ্রাসায় চর ঈশ্বরদিয়া ইউনিয়ন ছাত্রদল কর্মী সভা শুরু করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাধা দিলে পুলিশের ওপর উত্তেজিত ছাত্রদল কর্মীরা ইট পাটকেল নিক্ষেপ করে। ইটের আঘাতে দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত আট ছাত্রদল নেতাকর্মীকে আটক করা হয়েছে বলেও জানান ওসি।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0070230960845947