যুবদল পরিচয়ে শিক্ষকের সম্পত্তি দখলের চেষ্টা

দৈনিক শিক্ষাডটকম, ব্রাহ্মণবাড়িয়া |

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় যুবদল নেতা পরিচয়ে শিক্ষক পরিবারের বাড়ির জায়গা দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। জীবনের নিরাপত্তা ও সরকারের কাছে ন্যায় বিচার চেয়েছে ভুক্তভোগীরা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে পৌর শহরের মালদারপাড়ায় নিজ বাস ভবনে প্রয়াত শিক্ষক আব্দুল আওয়ালের ছেলে প্রকৌশলী মো. রিয়াজুল ইসলাম আসিফ এ সংবাদ সম্মেলন করেন। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি চাকুরি সূত্রে স্ত্রী সন্তান নিয়ে ঢাকায় বসবাস করি। আখাউড়ায় পৈতৃক বাড়িতে আমার মা একা থাকেন। আমার পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা শিমুল ভূঁইয়ার সাথে আমার পৈতৃক সম্পত্তি ১.৩১ শতক ভূমি নিয়ে আদালতে মামলা চলমান আছে। এ বিরোধের জের ধরে আমার পরিবারের সঙ্গে শিমুল ভূঁইয়া চরম ক্ষিপ্ত এবং নানা সময়ে আমাদের সাথে চরম দুর্ব্যবহার ও মানসিক নির্যাতন করে আসছে।

আসিফ বলেন, গত ৫ আগস্ট সরকার পতনের পর শিমুল ভূঁইয়া নিজেকে যুবদল নেতা পরিচয় দিয়ে তার লোকজন নিয়ে আমার বাড়ি ভাংচুর করে এবং আমার বাড়ি দখল করার চেষ্টা করে। এসময় আমার বাড়ির বিভিন্ন মূল্যবান স্থাপনা ও সীমানা প্রাচীর ভেঙ্গে ইট লুট করে নিয়ে যায়। শিমুল আমার ভাড়াটিয়াকে বাড়ি ছেড়ে চলে যেতে হুমকি দিয়ে গালমন্দ করে।

বিষয়টি সেনাবাহিনী এবং থানায় অভিযোগ দিলে পুলিশ এবং সেনাবাহিনীর টিম পরিদর্শনে আসলে শিমুল ভূঁইয়া তাদের সামনেও চরম খারাপ আচরণ করে।

সংবাদ সম্মেলনে আসিফ আরও বলেন, বিষয়টি সামাজিকভাবে সমাধানের জন্য দীর্ঘ দিন চেষ্টা করেছি। কিন্তু তারা শান্তিপূর্ণ সমাধান চান না। যুবদলের দলের নাম ব্যাবহার করা শিমুল ভূঁইয়া একটি ভূমিদস্যু সংঘবদ্ধ চক্র নিয়ে আমাকে হত্যা করে আমার সম্পত্তি জবর দখল করার অপচেষ্টা লিপ্ত রয়েছে। এমতাবস্থায় আমি ও আমার পরিবার জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি বিএনপি এবং সরকারের কাছে ন্যায় বিচার চাই।

অভিযুক্ত শিমুল ভূঁইয়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, বিএস মূলে এ সম্পত্তির মালিকানা আমাদের। তাদের সাথে মামলা চলমান আছে। হুমকি দেয়ার তথ্য সঠিক নয় জানিয়ে বলেন, আইনগতভাবে ফয়সালা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
ঢাবি-জাবিতে পিটিয়ে হত্যার ঘটনায় স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখ প্রকাশ - dainik shiksha ঢাবি-জাবিতে পিটিয়ে হত্যার ঘটনায় স্বরাষ্ট্র উপদেষ্টার দুঃখ প্রকাশ সরকারি চাকরিতে প্রবেশের বয়স নিয়ে যা বললেন সারজিস - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স নিয়ে যা বললেন সারজিস পিটিয়ে হত্যার আগে সেই ব্যক্তিকে ভাত খেতে দিয়েছিলেন ঢাবি শিক্ষার্থীরা - dainik shiksha পিটিয়ে হত্যার আগে সেই ব্যক্তিকে ভাত খেতে দিয়েছিলেন ঢাবি শিক্ষার্থীরা দ্বাদশ শ্রেণির বিষয়-গ্রুপ পরিবর্তনের সময় বাড়লো - dainik shiksha দ্বাদশ শ্রেণির বিষয়-গ্রুপ পরিবর্তনের সময় বাড়লো ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা - dainik shiksha ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় মামলা সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব - dainik shiksha সরকারি চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার প্রস্তাব দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে please click here to view dainikshiksha website Execution time: 0.005486011505127