শাহপুর জয়দুন্নেছা উচ্চ বিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

বিজ্ঞাপন প্রতিবেদন |

শাহপুর জয়দুন্নেছা উচ্চ বিদ্যালয়ের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

পদের নাম: সহকারী শিক্ষক (রসায়ন/পদার্থ), বিএসসি।

পদ সংখ্যা: ১জন। 

শিক্ষাগত যোগ্যতা: অভিজ্ঞ ও সদ্য অবসরপ্রাপ্ত প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। বেতন আকর্ষণীয় ও আলোচনা সাপেক্ষে। বিদ্যালয়ে বাসস্থানের ব্যবস্থা রয়েছে। 

আবেদনের সময়: আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৩ অক্টোবর ২০২৪ খ্রিষ্টাব্দের মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র ও ১কপি ছবিসহ জরুরি ভিত্তিতে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে। 

যোগাযোগ: -প্রধান শিক্ষক,শাহপুর জয়দুন্নেছা উচ্চ বিদ্যালয়, ডাকঘর: শাহপুর, উপজেলা: নবীনগর, জেলা: ব্রাহ্মণবাড়িয়া। 

মোবাইল: 01726798861, 01854197056


পাঠকের মন্তব্য দেখুন
দেশে প্রায় ২৬ লাখ বেকার, বিশ্ববিদ্যালয় থেকে পাস করা ৮ লাখ - dainik shiksha দেশে প্রায় ২৬ লাখ বেকার, বিশ্ববিদ্যালয় থেকে পাস করা ৮ লাখ ‘চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি যৌক্তিক’ - dainik shiksha ‘চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি যৌক্তিক’ পাঠ্যবই থেকে শিক্ষাগুরুর মর্যাদা কবিতা বাদ দেয়া কামাল চৌধুরী গ্রেফতার - dainik shiksha পাঠ্যবই থেকে শিক্ষাগুরুর মর্যাদা কবিতা বাদ দেয়া কামাল চৌধুরী গ্রেফতার ঢাবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ - dainik shiksha ঢাবি ছাত্রশিবিরের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে ছাত্রকে হ*ত্যার অভিযোগ - dainik shiksha হাত-পা বেঁধে ছাদ থেকে ফেলে ছাত্রকে হ*ত্যার অভিযোগ শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি, মামলা - dainik shiksha শিক্ষককে পিটিয়ে হত্যার ঘটনায় তদন্ত কমিটি, মামলা এলএলবি শেষ পর্বের ফরম পূরণ শুরু ৬ অক্টোবর - dainik shiksha এলএলবি শেষ পর্বের ফরম পূরণ শুরু ৬ অক্টোবর কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.002662181854248