শিক্ষক অপহরণের ঘটনায় র‌্যাব সদস্যসহ আটক দুই

দৈনিক শিক্ষাডটকম, কাঁঠালিয়া (ঝালকাঠি) |

দৈনিক শিক্ষাডটকম, কাঁঠালিয়া (ঝালকাঠি) : ঝালকাঠির কাঁঠালিয়ায় স্কুলশিক্ষক হৃদয় তালুকদার অপহরণের ঘটনায় সন্দেহভাজন এক র‌্যাব সদস্যসহ দুইজনকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার পৃথক স্থান থেকে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- র‌্যাব সদস্য মেহেদী হাসান মাহফুজ (২৬) ও রবিউল ইসলাম সোহেল (২৭)। মেহেদী র‌্যাব-৬ খুলনায় কর্মরত ও ভান্ডারিয়া উপজেলার আতরখালী গ্রামের মো. আলম হাওলাদারের ছেলে এবং রবিউল ওই উপজেলারই রাজপাশা গ্রামের মো. মোস্তফা বেপারীর ছেলে।

জানা যায়, উপজেলার তারাবুনিয়া গ্রামের সেলিম তালুকদারের ছেলে মো. হৃদয় তালুকদার বাহাদুর (২৭) পাশের রাজাপুর উপজেলার গালুয়া কৈবর্তখালী জিকে মাধ্যমিক বিদ্যালয়ের কম্পিউটর ল্যাব অপারেটর পদে চাকরি করেন। গত ১৩ ফেব্রুয়ারি বিকেলে হৃদয় তার কর্মস্থল থেকে মোটরসাইকেলে নিজ বাড়ি ফেরার পথে কৈখালী বাজারের টেম্পুস্ট্যান্ড থেকে তাকে র‌্যাব পরিচয়ে অপহরণ করা হয়। 

পরে ওই শিক্ষকের হ্যান্ডকাপ পরা ছবি তুলে তার স্ত্রীর কাছে পাঠিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অপহরণকারীরা এ সময় একটি বিকাশ নম্বর পাঠায় টাকা পাঠানোর জন্য।


 
এ ঘটনায় ওই শিক্ষকের বাবা সেলিম তালুকদার বাদী হয়ে সেই রাতেই থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে পুলিশ অপহরণকারীদের পাঠানো বিকাশ নম্বরের সূত্র ধরে ভান্ডারিয়া উপজেলার লক্ষীপুরা গ্রামের একটি বাগান থেকে হৃদয়কে আহত অবস্থায় উদ্ধার করেন।

কাঁঠালিয়া থানার ওসি মো. নাসির উদ্দিন সরকার জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


পাঠকের মন্তব্য দেখুন
রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি - dainik shiksha রোববার থেকে সরকারি প্রাথমিকে মর্নিং স্কুল, খোলার প্রজ্ঞাপন জারি প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে শনিবারের ছুটি বহাল থাকছে ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী - dainik shiksha গরমে কলেজে কোচিং, দুদিনে অসুস্থ ৮ ছাত্রী কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা - dainik shiksha নিবন্ধিত শিক্ষক নিয়োগে এনটিআরসির নতুন নির্দেশনা দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট - dainik shiksha জাল সনদে চাকরি করছে কয়েক হাজার হেলথ টেকনোলজিস্ট ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের - dainik shiksha ফের আন্দোলনের হুশিয়ারি চুয়েট শিক্ষার্থীদের আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ - dainik shiksha আইনি লড়াইয়ে যাচ্ছেন শিক্ষক নেতা কাওছার শেখ please click here to view dainikshiksha website Execution time: 0.002716064453125