শিক্ষক নিয়োগ পরীক্ষায় পাস করানোর আশ্বাস, অধ্যক্ষসহ গ্রেফতার ৩

দৈনিক শিক্ষাডটকম, জয়পুরহাট |

দৈনিক শিক্ষাডটকম, জয়পুরহাট : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় পাস করি দেয়ার আশ্বাস দেয়ার অভিযোগের একজন অধ্যক্ষসহ তিনজনকে গ্রেফতার করেছে জয়পুরহাট ডিবি পুলিশ। আগামী ২ ফেব্রুয়ারি দ্বিতীয় ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষায় টাকা বিনিময়ে টাকা প্রার্থীদের পাস করিয়ে দেয়ার আশ্বাস দিয়েছিলেন। তাদের কাছ থেকে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র, ইলেক্ট্রনিক ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়। 

বুধবার বিকেলে প্রেস বিফ্রিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান জয়পুরহাট পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম।

 

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উচাই কলেজের প্রিন্সিপাল রুস্তম আলী, বগুড়ার গোকুল এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে ইশান ইমতিয়াজ হৃদয় ও কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার হরিণগাছী গ্রামের আরজ আলীর ছেলে রোকনুজ্জামান রোকন।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গ্রেফতারকৃতরা বিভিন্ন নামী দামি বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষে প্রতারণায় জড়িয়ে পড়েন। বিভিন্ন জেলায় প্রতারণা করার জন্য তারা নেটওয়ার্ক বিস্তার করেছে। এই চক্রটি টাকার বিনিময়ে আগামী ২ ফেব্রুয়ারি সরকারি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় বিভিন্ন ডিভাইসের মাধ্যমে প্রার্থীদের পাশ করিয়ে দেবে এমন প্রতিশ্রুতি দিয়েছিলো। গোপন সংবাদ পেয়ে পাঁচবিবি ও বগুড়ার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় পরীক্ষার প্রবেশপত্র, চেক বই, এটিএম কার্ড, এন্টেনা, এয়ারপড, বিভিন্ন প্রকার ডিভাইস উদ্ধার করা হয়।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0041859149932861