শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রতারণা, সহকারী শিক্ষকসহ গ্রেফতার ২

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর |

দৈনিক শিক্ষাডটকম, জামালপুর : জামালপুর সদর উপজেলায় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রতারণার অভিযোগে সহকারী শিক্ষকসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের রুদ্র বয়ড়া এলাকার আব্দুস সামাদের ছেলে মো. আবুল কালাম আজাদ (৪৮) ও পূর্ব বয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং ইসলামপুর উপজেলার কান্দারচর ফকিরবাড়ি এলাকার মো. ছাবেদ আলীর ছেলে মো. মোস্তাফিজুর রহমান ওরফে মিনার (৩৬)।

  

শুক্রবার দুপুরে জেলা ডিবি পুলিশের পরিদর্শক কাজী শাহনেওয়াজ ইমন বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার শেখের ভিটা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি জানান, শুক্রবার সকালে সারাদেশের ন্যায় জামালপুরে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। এই পরীক্ষাকে কেন্দ্র করে একদল প্রতারক আগের দিন বিভিন্ন জায়গায় প্রতারণার ফাঁদ পাতে। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে উপজেলার শেখের ভিটা মির্জা আজম চত্ত্বর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন এলাকায় অভিযান চালিয়ে সহকারী শিক্ষকসহ দুইজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, আসামিদের দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0024349689483643