শিক্ষার্থীদের পড়ালেখা শুরু করতে বললেন আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি |

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, দেড় বছর পর স্কুল-কলেজ খুলেছে। তোমরা আবার পড়ালেখা শুরু করে দাও। ছাত্রছাত্রীরা দেশের ভবিষ্যৎ। ২০৪১ খ্রিষ্টাব্দে এই দেশ যখন উন্নত দেশ হয়ে যাবে, তখন তোমরা এ দেশের নেতৃত্বে দেবে। 

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে আখাউড়া উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা ও স্বাস্থ্য প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্থর স্থাপন  উপলক্ষে উপজেলা পরিষদ মাঠে আওয়ামীলীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।
 
জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৬৫ কোটি টাকা ব্যয়ে ৩৮টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ও উদ্বোধন করেন আইনমন্ত্রী। এর মধ্যে ২১টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন উদ্বোধন করা হয়েছে। 

মন্ত্রী আনিসুল হক আরও বলেন, শেখ হাসিনার সরকার ষড়যন্ত্রে ভয় করে না। ষড়যন্ত্রে একবার জাতির পিতাকে হারিয়েছি। আর ষড়যন্ত্র করতে দেবো না। আমরা জনগণের শক্তি নিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত কবর। আওয়ামীলীগককে ষড়যন্ত্রের ভয় দেখায়েন না।
 
জনসভায় উপজেলার বেশ কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদরাসা ও কলেজের শিক্ষার্থীরা এবং প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের শিক্ষকরা উপস্থিত ছিলেন। শিক্ষকরা ব্যানারসহ মিছিল নিয়ে জনসভায় যোগ দেন।

ছবি : সংগ্রহীত

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো: জয়নাল আবেদীনের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এতে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরোজুর রহমান ওলিও, কসবা উপজেলা চেয়ারম্যান রাসেদুল কাওছার ভূইয়াসহ অনেকে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0044519901275635