শিক্ষিকার মোটরবাইক পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

দৈনিকশিক্ষাডটকম, রাঙামাটি |

দৈনিকশিক্ষাডটকম, রাঙামাটি : রাঙামাটির জুরাছড়িতে দুর্গম এলাকায় বিদ্যালয়ে যাওয়ার জন্য শিক্ষকের একমাত্র বাহন মোটরবাইকটি পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলা সদরে এ ঘটনা ঘটে। তবে কী কারণে শিক্ষকের বাইকটি পোড়ানো হয়েছে তা এখনও জানা যায়নি।

জানা গেছে, জুরাছড়ি উপজেলা সদরে উপজেলা পরিষদের মোহনা সরকারি আবাসিক ভবনের নিচতলায় প্রতিদিনের মতো বিদ্যালয় থেকে ফিরে মাধবছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিউলি চাকমা তাঁর বাইকটি রাখেন। রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা ভবনের গেটের তালা ভেঙে ঢুকে বাইকটি পুড়িয়ে দেয়। 

শিক্ষক শিউলি চাকমা জানান, প্রতিদিন তিনি উপজেলা সদর থেকে প্রায় তিন কিলোমিটার দূরে বাইক চালিয়ে দুর্গম বিদ্যালয়টিতে শিক্ষার্থীদের পড়াতে যান। কিন্তু দুর্বৃত্তরা তাঁর বাইকটি পুড়িয়ে দেওয়ায় তিনি দিশেহারা হয়ে পড়েছেন। তিনি তাঁর নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করে থানায় সাধারণ ডায়েরি করবেন বলে জানান।

জুরাছড়ি থানার উপপরিদর্শক (এসআই) মোরশেদ আলম জানান, ঘটনাস্থল সরেজমিন পরির্দশন করা হয়েছে। কারা এ ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে। ভুক্তভোগী শিক্ষক মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রহমত উল্লাহ বলেন, কারা এ ঘটনা ঘটিয়েছে, তা তদন্ত করা হচ্ছে।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.010905027389526