শিল্পকলা প্রতিযোগিতায় দুই ক্যাটাগরিতে জেলা পর্যায়ে প্রথম সামিহা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

কিশোরগঞ্জে শিল্পকলা প্রতিযোগিতা ২০২৪- এ রবীন্দ্রসঙ্গীত ও লোকসঙ্গীতে প্রথম হয়েছেন সামিহা তাবাসসুম। এ ছাড়াও সে গণজাগরণের গান বিষয়ে জেলায় তৃতীয় স্থান অর্জন করেছেন।

দুই দিনব্যাপী চলা এই প্রতিযোগিতার সমাপনী দিন বৃহস্পতিবার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল। 

গত ১৩ ও ১৪ জুন এই দুই দিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমিতে এ প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে গণজাগরণের গান, নৃত্য, আবৃত্তি, একক অভিনয়সহ বিভিন্ন বিষয়ে বয়স ভিত্তিক তিনটি ক্যাটাগরিতে প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এতে ‘ক’ বিভাগে রবীন্দ্রসঙ্গীত, লোকসঙ্গীত এবং গণজাগরণের গান এই তিনটি বিষয়ে অংশগ্রহণ করে রবীন্দ্রসঙ্গীত ও লোকসঙ্গীত বিষয়ে জেলা পর্যায়ে প্রথম এবং গণজাগরণের গান বিষয়ে জেলায় তৃতীয় স্থান অর্জন করেছেন সামিহা তাবাসসুম। সে গাজী মহিবুর রহমান ও নূরুন্নাহারের মেয়ে। 

জেলা কালচারাল অফিসারের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া এই আয়োজনে উপস্থিত ছিলেন প্রতিযোগিতার বিচারকরা, অভিভাবকরা এবং পুরস্কার বিজয়ী ও অংশগ্রহণকারীরা।

এই প্রতিযোগিতায় বিভিন্ন ক্যাটাগরিতে প্রথম স্থন অধিকার করেছেন তারা ঢাকায় বিভাগীয় পর্যায়ে জেলার প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করবেন।


পাঠকের মন্তব্য দেখুন
ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ - dainik shiksha ইউএনওর ‘মানসিক নির্যাতনে’ শিক্ষকের মৃত্যুর অভিযোগ শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর - dainik shiksha শিক্ষা ক্যাডারে পদোন্নতির সভা ১৮ সেপ্টেম্বর সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! - dainik shiksha সেই অভিযুক্ত রেবেকাই এবার মাউশি ঢাকার ডিডি! নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! - dainik shiksha নাহিদ-দীপুর ঘনিষ্ঠ ব্যক্তিই মাউশি অধিদপ্তরের ডিজি হচ্ছেন! শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ডেঙ্গু প্রতিরোধে কী ব্যবস্থা নেয়া হয়েছে- জানতে চায় অধিদপ্তর এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস - dainik shiksha এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি অন্যকে সুযোগ দেয়ার জন্য নয়: সারজিস কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0044510364532471