শিশু শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা ৩ ছাত্রের

বগুড়া প্রতিনিধি |

বগুড়ার ধুনট উপজেলায় আল মায়দা আক্তার রজনী (৮) নামের এক শিশুকে সংঘবদ্ধ ধর্ষণের পর হত্যার ঘটনায় তিন স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। ধর্ষণের পর ইট দিয়ে মাথায় আঘাত করে ওই শিশুকে হত্যা করে জঙ্গলে ফেলে রাখা হয়। আটকদের স্বীকারোক্তি ও লাশের সুরতহাল প্রতিবেদনে এসব তথ্য মিলেছে বলে জানিয়েছে পুলিশ। 

শনিবার (০৬ মে) সকালের দিকে ধুনট থানা থেকে শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার রাতে উপজেলার এলাঙ্গী উচ্চ বিদ্যালয়ের সীমানাপ্রাচীর সংলগ্ন পরিত্যক্ত জঙ্গল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়। নিহত আল মায়েদা আক্তার রজনী এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের গাজীউর রহমান তালুকদারের মেয়ে। সে এলাঙ্গী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

 

আটককৃত তিনজনই কিশোর এবং সহপাঠী। তারা স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। শিশুটির লাশ উদ্ধারের পর ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিজ নিজ বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ। 

এদের মধ্যে এক কিশোর পুলিশের কাছে শিশুটিকে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেছে। শনিবার দুপুর ২টার দিকে ধুনট থানা থেকে তাদের বগুড়া আদালতে পাঠানো হয়েছে।  

পুলিশ জানায়, আটককৃত কিশোররা মাদকাসক্ত। তারা স্কুলের পাশের একটি জঙ্গলে বসে মাদক সেবন ও পর্ন ছবি দেখত। ওই জঙ্গলে শিশুটি আম কুড়াতে আসত প্রতিদিন। ঘটনার ১০ দিন আগে থেকেই শিশুটিকে ধর্ষণের পরিকল্পনা করে তারা।

বৃহস্পতিবার (০৪ মে) বিকেলে শিশুটি আম কুড়াতে জঙ্গলের ভেতর গেলে তাকে কৌশলে জঙ্গলের ভেতর নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তারা। এতে রক্তক্ষরণে শিশুটি অচেতন হয়ে পড়ে। বিষয়টি প্রকাশ হওয়ার ভয়ে আটক তিনজনের মধ্যে এক কিশোর শিশুটির মাথায় আঘাত করে তাকে হত্যা করে।

পরিবারের লোকজন খোঁজাখুঁজির করে না পেয়ে শুক্রবার দুপুরে শিশুটির বাবা ধুনট থানায় একটি সাধারণ ডায়েরি করেন। সন্ধ্যার দিকে স্থানীয়রা জঙ্গলে তার লাশ দেখে পুলিশে খবর দেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, প্রাথমিক তদন্ত ও আটককৃতদের জিজ্ঞাসাবাদে শিশুটিকে ধর্ষণের পর হত্যার বিষয়টি নিশ্চিত হয়েছি। আটককৃতদের একজন ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটক অন্য দুজনও এ ঘটনার সঙ্গে জড়িত ছিল বলে সে নিশ্চিত করেছে। এ ঘটনার জবানবন্দি রেকর্ড করার জন্য আটক তিন সহপাঠীকে বগুড়া আদালতে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0053160190582275