শেখ হাসিনা আরো দুইবার প্রধানমন্ত্রী হবেন : শাহজাহান ওমর

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি |

দৈনিক শিক্ষাডটকম, ঝালকাঠি : সদ্য আওয়ামী লীগে যোগ দেয়া ঝালকাঠি-১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর বলেছেন, শেখ হাসিনা কম করে হলেও আরো দুইবার প্রধানমন্ত্রী হবেন। সেই মনের জোর এবং সাহস তাঁর রয়েছে। শেখ হাসিনা রাষ্ট্র পরিচালনায় একজন সুদক্ষ নেত্রী। 

বৃহস্পতিবার বিকেলে রাজাপুর উপজেলার ডাকবাংলো মোড় এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। এসময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কয়েকশ নেতাসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। এ মতবিনিময় সভার মাধ্যমে স্থানীয় আওয়ামী লীগকে সঙ্গে নিয়ে নিজ এলাকায় শাহজাহান ওমর প্রথম প্রচারণা শুরু করলেন।

নৌকার নয়া মাঝি শাহজাহান ওমর আরো বলেন, খালেদা জিয়া অলস, তিনি দুপুর ১২টায় ঘুম থেকে ওঠেন আর শেখ হাসিনা ভোর ৬টায় ঘুম থেকে উঠে রাত ১২টা পর্যন্ত কাজ করেন। শাহজাহান ওমর বীর উত্তম শেখ হাসিনার নেতৃত্বে আগামীতে স্মার্ট বাংলাদেশ উপহার দিতে নিরলসভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন।

প্রসঙ্গত, গত ৩০ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর এ দীর্ঘ সময় পর্যন্ত ঝালকাঠির রাজাপুর ও কাঠালিয়া উপজেলা নিয়ে সংসদীয় ঝালকাঠি-১ আসনে নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের কোনো প্রচার-প্রচারণাই দেখা যায়নি। রেজুলেশন করে ওমরের নৌকার নির্বাচনীয় প্রচারণায় অংশ না নেয়ারও ঘোষণা দিয়েছিলেন রাজাপুর উপজেলা আওয়ামী লীগ নেতারা। তবে গত ২০ ডিসেম্বর বরিশালে আওয়ামী লীগের প্রবীণ নেতা আমির হোসেন আমুর মধ্যস্ততায় ভাঙে দীর্ঘ দিনের অভিমান। 

রাজাপুর-কাঠালিয়ার আওয়ামী লীগ নেতাকর্মীদের ডেকে শাহজাহান ওমরের সাথে দীর্ঘদিনের বিরোধ মিটিয়ে দেন আমু। আর তার একদিনের ব্যবধানে বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিক ভাবে শাহজাহান ওমর রাজাপুর উপজেলা আওয়ামী লীগ নেতাদের সঙ্গে কর্মী সভা করেন।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা - dainik shiksha শিক্ষা ভবনের সেই বিপুলকে বদলি, গ্রেফতার চান এমপিও শিক্ষকরা পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতারের দাবি দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি - dainik shiksha দীপু মনির ক্যাশিয়ার পাঠ্যপুস্তক বোর্ডের সচিব নাজমাকে বদলি ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস - dainik shiksha ঢাকা কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা - dainik shiksha রাষ্ট্র পুনর্গঠনে যুক্তরাষ্ট্রের সহায়তা চাইলেন প্রধান উপদেষ্টা শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.005079984664917