শের-ই-বাংলা মেডিক্যালের পরিচালক ডা. সাইফুলকে ওএসডি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলামকে স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করেছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। 

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সহকারী সচিব মো. আবু রায়হান দোলন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

এতে বলা হয়, শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলামকে অবিলম্বে আর্থিক ও প্রশাসনিক দায়িত্ব তার পরবর্তী কর্মকর্তার কাছে হস্তান্তরপূর্বক আগামী দুই কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় তৃতীয় কর্মদিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অব্যাহতি মর্মে গণ্য হবেন।

গত ২৯ সেপ্টেম্বর শেবাচিম হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ও  মেডিক্যাল কলেজ শিক্ষার্থীদের তীব্র আন্দোলনের মুখে পরিচালকের পদ থেকে পদত্যাগ করেন ডা. এইচএম সাইফুল ইসলাম। এরপর থেকে হাসপাতালে অনুপস্থিত ছিলেন তিনি।


পাঠকের মন্তব্য দেখুন
বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: গণশিক্ষা উপদেষ্টা - dainik shiksha বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: গণশিক্ষা উপদেষ্টা শান্তিতে নোবেল পেলো পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন নিহন হিদানকিও - dainik shiksha শান্তিতে নোবেল পেলো পরমাণু অস্ত্রবিরোধী সংগঠন নিহন হিদানকিও চবিতে এমফিল ও পিএইচডি প্রোগ্রাম, আবেদন ফি এক হাজার টাকা - dainik shiksha চবিতে এমফিল ও পিএইচডি প্রোগ্রাম, আবেদন ফি এক হাজার টাকা পৌর এলাকার স্কুল-কলেজে যে হারে বেতন ও বার্ষিক ফি - dainik shiksha পৌর এলাকার স্কুল-কলেজে যে হারে বেতন ও বার্ষিক ফি কারিগরি শিক্ষার জন্য পৃথক মন্ত্রণালয় হোক: এহছানুল হক মিলন - dainik shiksha কারিগরি শিক্ষার জন্য পৃথক মন্ত্রণালয় হোক: এহছানুল হক মিলন ধার ও ভারে পিএসসিকে দুর্গন্ধ মুক্ত করতে - dainik shiksha ধার ও ভারে পিএসসিকে দুর্গন্ধ মুক্ত করতে মফস্বলের স্কুল-কলেজে যে হারে বেতন ও বার্ষিক ফি - dainik shiksha মফস্বলের স্কুল-কলেজে যে হারে বেতন ও বার্ষিক ফি শিক্ষাসংস্কারে প্রথাগত চিন্তাধারা থেকে বেরিয়ে আসতে হবে - dainik shiksha শিক্ষাসংস্কারে প্রথাগত চিন্তাধারা থেকে বেরিয়ে আসতে হবে দুই দশকে এমপিওভুক্ত হয়নি ১১ শিক্ষক-কর্মচারী - dainik shiksha দুই দশকে এমপিওভুক্ত হয়নি ১১ শিক্ষক-কর্মচারী কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0021059513092041