শৈলকুপায় কলেজ ছাত্রকে মা*রধর

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ |

দৈনিক শিক্ষাডটকম, ঝিনাইদহ : ঝিনাইদহের শৈলকুপায় চুরির অভিযোগ করায় রাকিন আহম্মেদ নামের এক কলেজ ছাত্রকে হাতুড়ি পেটা করা হয়েছে। বর্তমানে ওই কলেজছাত্র ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত বুধবার দুপুরে শৈলকুপা উপজেলার বড়বাড়ি বগুড়া গ্রামে এ ঘটনা ঘটে। আবাইপুর যমুনা শিকদার কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আহত রাকিন ওই গ্রামের আখের আলীর ছেলে। রাকিন আহম্মেদ অভিযোগ করেন, এক মাস আগে একই গ্রামের মজিদ বিশ্বাসের ছেলে শিমুল বিশ্বাস গ্রামের মাঠে থাকা রাকিনদের স্যালো মেশিনের পার্টস চুরি করে বিক্রি করে দেয়। বিষয়টি জানার পর রাকিন ওই গ্রামের মাতব্বরদের কাছে বিচার দেয়। বিচারে শিমুলকে চড়-থাপ্পড় ও চুরিকৃত মালামাল ফেরত দিতে হয়। বুধবার সকালে রাকিন বাড়ির সামনে একটি দোকানে বসে ছিল। সে সময় শিমুলের ছোটভাই মেহেদির সঙ্গে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের জেরে মেহেদি ও একই গ্রামের আশরাফুল ইসলাম নাটার ছেলে রিফাত তাকে হাতুড়ি পেটা করে। রাকিনের চিৎকারে পরিবারের লোকজন ছুটে এলে মেহেদি ও রিফাত পালিয়ে যায়।

আহত রাকিনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাকিন বলেন, মেহেদির ভাই চুরি করেছিল সেই বিচার দিয়েছিলাম বলে আমাকে এভাবে মারধর করা হয়েছে। এ ব্যাপারে শৈলকুপায় থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী বলেন, এমন একটা ঘটনার কথা তিনি শুনেছেন। তবে তিনি ওয়াইফাই’র পাসওয়ার্ড চাওয়াকে কেন্দ্র করে মারধর করা হয়েছে বলে জানতে পেরেছেন। ভুক্তভোগী থানায় মামলা দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0038058757781982