সচিবের বাড়িতে হামলা: বিচার চায় প্রশাসন ক্যাডারদের সংগঠন

নিজস্ব প্রতিবেদক |

স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নানের গ্রামের বাড়িতে হামলা ও সহকারী কমিশনারকে (ভূমি) লাঞ্ছিত করার ঘটনায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন বিসিএস প্রশাসন ক্যাডারের কর্মকর্তারা। তাঁরা এ ঘটনায় জড়িত সবাইকে অবিলম্বে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন। আজ এই কর্মকর্তাদের সংগঠন বাংলাদেশ অ্যাডমিনিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশনের এক বিজ্ঞপ্তিতে এই দাবি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শনিবার রাতে সংগঠনের সভাপতি ও পানিসম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব কবির বিন আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত এক জরুরি সভায় এ ঘটনার নিন্দা প্রকাশ করে এসব দাবি জানানো হয়। সংগঠনটি মনে করে, এই ঘটনার সঙ্গে জড়িত সবাইকে অবশ্যই আইনের আওতায় আনতে হবে।

গতকাল কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার চানপুর গ্রামে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব আবদুল মান্নানের গ্রামের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এই সময় সচিবের প্রটোকলের দায়িত্বে থাকা কটিয়াদী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল আলমকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

জানা গেছে, স্বাস্থ্যসেবা বিভাগের সচিবের প্রয়াত স্ত্রীর নামে তাঁদের পরিবারের সদস্যদের দেওয়া জমিতে একটি কমিউনিটি ক্লিনিক নির্মাণ করা হচ্ছে। স্থানীয় একটি পক্ষ সেটি মেনে নিতে পারেনি। এ জন্যই এই হামলা হয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0028870105743408