সড়ক দুর্ঘটনায় খুদে বিজ্ঞানী তারিফ নিহ*ত

দৈনিক শিক্ষাডটকম, পাবনা |

দৈনিক শিক্ষাডটকম, পাবনা: পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা আরোহী খুদে বিজ্ঞানী ‘শেখ রাসেল’ রাষ্ট্রীয় পুরস্কার প্রাপ্ত  তাহের মাহমুদ তারিফ (১৮) নিহত হয়েছেন। গত মঙ্গলবার পাবনা-ঈশ্বরদী সড়কের কালিকাপুরে এ ঘটনা ঘটে। ঢাকায় নেওয়ার পথে দুপুরের দিকে তার মৃত্যু হয়। ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুবীর কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন।

তারিফ ঈশ্বরদী শহরের নারিচা এলাকার মৃত আব্দুস সালামের ছেলে। তিনি ঈশ্বরদী সরকারি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পাশ করেন। খুদে এই বিজ্ঞানী ২০২২ খ্রিষ্টাব্দে ঢাকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ‘শেখ রাসেল’ রাষ্ট্রীয় পুরস্কার গ্রহণ করেন।

পাকশী হাইওয়ে ফাঁড়ির পুলিশের উপপরিদর্শক (এসআই) ফরিদুজ্জামান জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় ঈশ্বরদী থেকে পাবনা যাওয়ার পথে দাশুড়িয়ার কালিকাপুরে অজ্ঞাত একটি ট্রাকের সঙ্গে তাকে বহনকারী সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে। তারিফ গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

ঈশ্বরদী উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলাম জানান, করোনার সময় অল্প খরচে বাতাস থেকে অক্সিজেন উৎপাদন প্লান্ট তৈরি করে দেশব্যাপী তাক লাগিয়ে দিয়েছিলেন তাহের মাহমুদ তারিফ।


পাঠকের মন্তব্য দেখুন
তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা - dainik shiksha তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রাখার বিষয়ে নতুন নির্দেশনা জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা - dainik shiksha জাল সনদেই সরকারকে হাইকোর্ট, নয় শিক্ষক অবশেষে ধরা মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি - dainik shiksha মা*রা গেছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার - dainik shiksha ইরানের প্রেসিডেন্টের দায়িত্ব নেবেন মোখবার এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন ৩ হাজার শিক্ষক কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036091804504395