সরকারি কলেজের আট শিক্ষককে বদলি

নিজস্ব প্রতিবেদক |

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত বিভিন্ন সরকারি কলেজের আটজন শিক্ষককে বদলি করা হয়েছে। বদলিকৃতদের মধ্যে একজন অধ্যাপক, পাঁচজন সহযোগী অধ্যাপক এবং দুইজন সহকারী অধ্যাপক রয়েছেন। সোমবার তাদের বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়।

বদলিকৃতদের মধ্যে ইনসিটু হিসেবে কর্মরত চারজন কর্মকর্তাকে নিজ নিজ কলেজে পদায়ন দেয়া হয়েছে। আর ওএসডি তিনজন কর্মকর্তাকে পদায়ন দেয়া হয়েছে। 

জানা গেছে, ওএসডি অধ্যাপক ড. শামছুল আরেফিন খান মামুনকে কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজে পদায়ন দেয়া হয়েছে। ওএসডি সহযোগী অধ্যাপক শাহনাজ পারভীনকে ময়মনসিংহের গৌরিপুর সরকারি কলেজে এবং ওএসডি সহযোগী অধ্যাপক মো. মোস্তফা কামালকে ফরিদপুরের সদরপুর সরকারি কলেজে পদায়ন দেয়া হয়েছে। 

ওপর এক প্রজ্ঞাপনে ময়মনসিংহের মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের ইনসিটু সহযোগী অধ্যাপক সাহানা সুলতানাকে একই কলেজে, সিরাজগঞ্জ সরকারি কলেজের ইনসিটু সহযোগী অধ্যাপক মোহাম্মদ মিজানুল হককে একই কলেজে, কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজের সহযোগী অধ্যাপক নীলিমা শিরীনকে একই কলেজে, নেত্রকোণা সরকারি মহিলা কলেজের মুহাম্মদ ইমরুল হাসানকে ময়মনসিংহের মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে এবং সিরাজগঞ্জ সরকরি কলেজের ইনসিটু সহকারী অধ্যাপক মো. শাহিন আলমকে একই কলেজে পদায়ন দেয়া হয়েছে। 

 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল   SUBSCRIBE  করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0026869773864746