সরকারি কলেজের ১১ শিক্ষক বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক: বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১১ জন শিক্ষককে বদলি করা হয়েছে।

বদলিকৃত শিক্ষকদের মধ্যে সহকারী অধ্যাপক পাঁচজন, প্রভাষক ৬ জন। 

রোববার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, বদলিকৃত শিক্ষকদের আগামী ১২ মের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদের আবশ্যিকভাবে নিজ নিজ পিডিএস এ লগইন করে অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করবেন।

বদলিকৃতরা হচ্ছেন–প্রভাষক এমেলী আরতারকে জয়পুরহাট সরকারি কলেজ থেকে চাঁপাইনবাবগঞ্জের নবাবগঞ্জ সরকারি কলেজ, প্রভাষক আনোয়ারা খাতুনকে পাবনা সরকারি মহিলা কলেজ থেকে পাবনা সরকারি কলেজ, সহকারী অধ্যাপক মো. রফিকুল ইসলামকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজ, প্রভাষক জিনিয়া সুলতানাকে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে ঝালকাঠি সরকারি কলেজে, প্রভাষক মো. আল ইমরানকে ঝালকাঠি সরকারি মহিলা কলেজ থেকে বরিশাল সরকারি মহিলা কলেজে, প্রভাষক তাসলিমা আক্তার মিতুকে নওগাঁর পত্নীতলা নজিপুর সরকারি কলেজ থেকে ঝিনাইদহের মহেশপুর সরকারি বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান ডিগ্রি কলেজে, 

সহকারী অধ্যাপক মো. মহসীন আরাফাতকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে পিরোজপুরের মঠবাড়িয়া সরকারি কলেজে, প্রভাষক মো. শেখ সাদীকে চাঁদপুর সরকারি কলেজ থেকে ফেনীর ছাগলনাইয়া সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মোহাম্মদ আক্তারুজ্জামানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মো. শাহীনুল হককে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে সাতক্ষীরার তালা সরকারি কলেজে, সহকারী অধ্যাপক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মজুমদারকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম সরকারি কলেজে বদলি করা হয়েছে। 

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল  SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান - dainik shiksha সফটওয়্যারে কারিগরি ত্রুটি/ ইনডেক্সধারী শিক্ষকদের তথ্য ইমেইলে আহ্বান শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! - dainik shiksha শিক্ষা মন্ত্রণালয় ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের দ্বৈত নীতি! হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে শিক্ষকের মৃত্যু লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা - dainik shiksha লিখিততে প্রক্সি দিয়ে পার, মৌখিক পরীক্ষায় এসে ধরা কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে - dainik shiksha এসএসসির খাতা চ্যালেঞ্জের আবেদন যেভাবে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষক কেনো বদলি চান - dainik shiksha শিক্ষক কেনো বদলি চান ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে - dainik shiksha ১৮তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা হতে পারে জুলাইয়ে please click here to view dainikshiksha website Execution time: 0.0030479431152344