সরকারি কলেজের ১২ শিক্ষককে বদলি

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের ১২ জন শিক্ষককে বদলি করা হয়েছে। এদের মধ্যে নয়জন অধ্যাপক ও তিনজন প্রভাষক রয়েছেন।

সোমবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানা যায়।

জানা গেছে, বদলি করা অধ্যাপকদের আগামী ১৫ এপ্রিলের ২০২৪ খ্রিষ্টাব্দের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক শামসুন নাহারকে ঢাকা কলেজে বদলি করা হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক এ.কে.এম. খায়রুল হাসানকে ঢাকা থেকে নেত্রকোণা সরকারি কলেজে দেয়া হয়েছে। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলামকে ঢাকা থেকে রংপুর সরকারি কলেজে বদলি করা হয়। 

এ ছাড়া, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক আরিফুর রহমানকে ঢাকা থেকে লক্ষ্মীপুর সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক নাজমুল নাহার মুনমুনকে ঢাকা কলেজে এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মো. ইবনুর রহমানকে ঢাকা থেকে সরকারি ব্রজলাল কলেজে বদলি করা হয়েছে।

অন্যদিকে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মোহাম্মাদ শামীম মিয়াকে ঢাকা থেকে বিয়ানীবাজার সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মোসা. খাদিজা খানমকে ঢাকা থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান সরকারি কলেজে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা ও সহকারী অধ্যাপক মো. হাসান কবিরকে ঢাকা থেকে গাইবান্ধা সরকারি মহিলা কলেজে, গাবতলী সরকারি কলেজের প্রভাষক সুপেন চন্দ্র পালকে থেকে সরকারি মজিবুর রহমান মহিলা কলেজে, সরকারি গৌরনদী কলেজের, প্রভাষক নিপু রানী মজুমদারকে গৌরনদী, বরিশাল থেকে সরকারি ব্রজমোহন কলেজে এবং সরকারি ব্রজমোহন কলেজের প্রভাষক, চিরঞ্জিৎ আচার্যকে বরিশাল থেকে সরকারি মাইকেল মধুসূদন কলেজে বদলি করা হয়েছে।

শিক্ষাসহ সব খবর সবার আগে জানতে দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেলের সঙ্গেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে স্বয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক আমাদের বার্তার ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।


পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের - dainik shiksha স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ - dainik shiksha ঢাকাসহ ১৩ জেলার সব শিক্ষাপ্রতিষ্ঠান কাল বন্ধ প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপের মৌখিক পরীক্ষা শুরু ৯ মে বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের - dainik shiksha বেসরকারি শিক্ষকদের বদলি নীতিমালা প্রণয়নের নির্দেশ হাইকোর্টের প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা - dainik shiksha প্রাথমিকের তৃতীয় ধাপে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের নতুন নির্দেশনা টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত - dainik shiksha টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0042769908905029