সরকারিকরণ : আরও একটি কলেজের ডিড অব গিফট সম্পাদনের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক |

সরকারিকরণের লক্ষ্যে আরও একটি কলেজের ডিড অব গিফট সম্পাদনের নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু কলেজটির ডিড অব গিফট সম্পাদনের নির্দেশ দেয়া হয়েছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত চিঠি শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়েছে। 

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের চিঠিতে, সরকারের কাছে কলেজটির যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি হস্তান্তর করে রেজিস্ট্রিকৃত দানপত্র দলিল  (ডিড অব  গিফট) করে জরুরী ভিত্তিতে শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে পাঠানোর জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে বলা হয়েছে। গত ১২ ফেব্রুয়ারি এ সংক্রান্ত চিঠি শিক্ষা অধিদপ্তরে পাঠানো হয়। 

এর আগে ২০১৯ খ্রিষ্টাব্দের ৪ সেপ্টেম্বর রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু কলেজটি সরকারিকরণের লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের কাছে পরিদর্শন প্রতিবেদন চেয়েছিল শিক্ষা মন্ত্রণালয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের নির্দেশনা গত বছর বাস্তবায়নের অংশ হিসেবে রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু কলেজ সরকারিকরণের কাজ শুরু করেছিল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ।


পাঠকের মন্তব্য দেখুন
প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0028579235076904