সহযোগী ও সহকারী অধ্যাপক নেবে বাংলাদেশ ডেন্টাল কলেজ

নিজস্ব প্রতিবেদক |

বাংলাদেশ ডেন্টাল কলেজ শিক্ষক পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ কলেজের কয়েকটি বিভাগে সহযোগী অধ্যাপক ও সহকারী অধ্যাপক নেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অধ্যক্ষ, বাংলাদেশ ডেন্টাল কলেজ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সহযোগী অধ্যাপক

বিভাগ: ডেন্টাল অ্যানাটমি, পেরিওডোন্টালজি অ্যান্ড ওরাল প্যাথলজি, ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেশিয়াল সার্জারি ও অর্থোডন্টিকস

পদের নাম: সহকারী অধ্যাপক

বিভাগ: ওরাল অ্যান্ড ম্যাক্সিলোফেশিয়াল সার্জারি 

যোগ্যতা: প্রার্থীদের অবশ্যই বাংলাদেশ মেডিকেল অ্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) নিবন্ধন থাকতে হবে এবং বিএমডিসির সব শর্ত পূরণ করতে হবে। শুধু বাছাইকৃত প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

যেভাবে আবেদন

আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর পূর্ণ জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সব সনদপত্র, মার্কশিট, ট্রান্সক্রিপশন, অভিজ্ঞতা, পাবলিকেশনের সত্যায়িত অনুলিপি ও পাসপোর্ট সাইজের দুই কপি ছবি পাঠাতে হবে। অধ্যক্ষ, বাংলাদেশ ডেন্টাল কলেজ বরাবর আবেদনপত্র পাঠাতে হবে।

আবেদন ফি: বাংলাদেশ ডেন্টাল কলেজের অনুকূলে ১০০০ টাকা মূল্যমানের অফেরতযোগ্য পে-অর্ডার/ব্যাংক ড্রাফট প্রদান করতে হবে।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: ১৭ ডিসেম্বর ২০২১, বেলা একটা পর্যন্ত।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035839080810547