সাত জেলায় দৈনিক আমাদের বার্তায় সংবাদদাতা নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

যাঁরা শুদ্ধভাবে বাংলা ও ইংরেজি লিখতে, বলতে ও পড়তে পারেন এবং বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এ্যাকটিভ তাদেরকেই খুঁজছে ঢাকা থেকে প্রকাশিত প্রিন্ট পত্রিকা দৈনিক আমাদের বার্তা। 

যোগ্যতা:

স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও বিষয়ে স্নাতক/মাস্টার্স ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। প্রিন্ট পত্রিকায় অভিজ্ঞদের অগ্রাধিকার দেয়া হবে। স্নাতকের নীচে কেউ আবেদন করবেন না। লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে বাছাই করা হবে। 

আবেদন প্রক্রিয়া:

যোগ্য প্রার্থীরা জীবনবৃত্তান্ত ও পাসপোর্ট আকৃতির ছবিসহ আবেদনপত্র পাঠাতে পারবেন ‘মানবসম্পদ বিভাগ, দৈনিক আমাদের বার্তা ’-এই ঠিকানায়। শুধু ইমেইলে বাংলাভাষায় লেখা আবেদন ও জীবনবৃত্তান্ত গ্রহণযোগ্য হবে। আবেদন পাঠানোর ইমেইল: [email protected]

আবেদনের শেষ তারিখ ২৮ মে, ২০২১। ডাকযোগে পাঠানো আবেদন গ্রহণযোগ্য হবে না। টেলিফোন করে নিয়োগ সংক্রান্ত বিষয়ে কোনো তথ্য চাওয়া যাবে না। সকল যোগাযোগ শুধু নির্ধারিত ইমেইলে।

জেলা ও উপজেলা থেকে আবেদনকারীরা তাদের আবেদনে সংশ্লিষ্ট জেলা/উপজেলার নাম উল্লেখ করবেন।

সাত জেলার নাম: রংপুর, দিনাজপুর, ঠাকুরগাও, পঞ্চগড়, পাবনা, কুড়িগ্রাম ও নীলফামারী। 

বেতন-ভাতা: চুক্তিভিত্তিক 


পাঠকের মন্তব্য দেখুন
হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0024600028991699