সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সিএমএইচে ভর্তি

নিজস্ব প্রতিবেদক |

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত আজ বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি হয়েছেন। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো আছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা তৌহিদুর রহমান বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন। আবুল মাল আবদুল মুহিতের ছোট ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেনের মুঠোফোনে কল করা হলে তা রিসিভ করেন তৌহিদুর রহমান। তিনি জানান, পররাষ্ট্রমন্ত্রী একটি বৈঠকে রয়েছেন বলে কথা বলতে পারছেন না।

তৌহিদুর রহমান বলেন, পররাষ্ট্রমন্ত্রীর কাছ থেকে তিনি জেনেছেন, আবুল মাল আবদুল মুহিতের শারীরিক অবস্থা ভালো আছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে উন্নত চিকিৎসার জন্য তাঁকে সিএমএইচে ভর্তি করানোর পরামর্শ দেওয়া হয়। আবদুল মুহিতের অক্সিজেন স্যাচুরেশন ৯৬। পররাষ্ট্রমন্ত্রী তাঁর ভাইয়ের জন্য সবাইকে দোয়া করার অনুরোধ করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, আবুল মাল আবদুল মুহিতের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে গত রোববার। এরপর চিকিৎসকের পরামর্শে তিনি ঢাকার বনানীর নিজ বাসাতেই ছিলেন। একই দিন আবদুল মুহিতের ছেলে শাহেদ মুহিতেরও করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। আবদুল মুহিতের দুই দফা টিকা নেওয়া আছে। 

অর্থমন্ত্রী হিসেবে আবুল মাল আবদুল মুহিত এ যাবৎ ১২টি বাজেট উপস্থাপন করেছেন, যার ১০টি আওয়ামী লীগ সরকার আমলের। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা কমিটির সদস্য। আবদুল মুহিত ১৯৩৪ সালের ২৫ জানুয়ারি সিলেটে জন্মগ্রহণ করেন।

 

 

 

 


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0023891925811768