স্কুলছাত্রকে পে*টালো কিশোর গ্যাং*য়ের সদস্যরা

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক |

দৈনিক শিক্ষাডটকম প্রতিবেদক : রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আবু রায়েক লিখনকে রাস্তায় ফেলে পিটিয়েছে কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা। সে উত্তরা ৭ নম্বর সেক্টরে ক্যামব্রিয়ান স্কুল শাখার ৮ম শ্রেণির শিক্ষার্থী। ওই শিক্ষার্থীকে মারধরের পুরো দৃশ্যটি উঠে এসেছে সিসিটিভি ক্যামেরার ফুটেজেও।

  

ভুক্তভোগী পরিবারের অভিযোগ, শনিবার সন্ধ্যায় খেলাধুলা শেষে উত্তরা ১৩ নম্বর সেক্টর খেলার মাঠ থেকে বাসায় ফেরার পথে আব্দুল্লাহ, তাসিন, যোবায়েরসহ অজ্ঞাতনামা আরও চার-পাঁচজন মারধর করে লিখনকে। এ ঘটনায় রাতেই অভিযুক্তদের নাম উল্লেখ করে উত্তরা পশ্চিম থানায় লিখিত অভিযোগ দিয়েছেন মারধরের শিকার ওই ছাত্রের মা সাদিয়া সুলতানা।

মারধরের ঘটনার সিসিটিভি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণে দেখা যায়, উত্তরা ১৩ নম্বর সেক্টর পার্ক সংলগ্ন ১নং সড়কের ওপর সাত-আটজন কিশোর লিখনকে মারধর শুরু করে। এ সময় ফুটপাতের ওপর সে পড়ে গেলে বসা অবস্থায় তাকে এলোপাতাড়ি কুল-ঘুসি ও প্যান্টের বেল্ট খুলে পেটাতে থাকে। এ সময় তাদের দুজনের হাতে ব্যাগ থাকতেও দেখা গেছে।

মারধরের কারণ সম্পর্কে জানা যায়, স্কুলে ফুটবল খেলাকে কেন্দ্র করে লিখনের সঙ্গে ৩-৪ মাস আগে অপর এক সহপাঠীর মনোমালিন্য হয়। সেসময় সেই সহপাঠী ক্যান্টিনে লিখনকে মারতে আসে এবং ফোন করে স্কুল গেটে বাইরে থেকে ২০-২৫ জন ছেলেকে ডেকে আনে। পরবর্তী সময়ে শ্রেণিকক্ষের শিক্ষকরা বিষয়টি মীমাংসা করে দিলেও লিখনের সেই সহপাঠীর ক্ষোভ রয়ে যায়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান বলেন, এরকম একটা ঘটনা শুনেছি, তবে পুরোপুরিভাবে আমি জানি না। কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে আমি আসার পর থেকেই শক্ত অবস্থানে আছি।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0027530193328857