স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ কবিরাজের বিরুদ্ধে

দৈনিকশিক্ষা প্রতিবেদক |

বাগেরহাটের ফকিরহাটে কায়েম আলী ওরফে কাইয়ুম (৪৮) নামে এক কবিরাজের বিরুদ্ধে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। চিকিৎসার জন্য ওই ছাত্রী কবিরাজ কাইয়ুমের বাড়িতে গেলে তাকে অজ্ঞান করে ধর্ষণ করেন তিনি।

সোমবার (২৯ মে) দুপুরের ফকিরহাট উপজেলার মূলঘর ইউনিয়নের চরভৈরব গ্রামে কথিত কবিরাজ কাইয়ুমের বাড়িতে এই ঘটনা ঘটেছে। এরপর এ ঘটনা কাউকে জানালে বড় ক্ষতি হবে বলে ওই শিক্ষার্থীকে হুমকি দেন বলে অভিযোগ করেছে ভিকটিমের পরিবার। এদিকে এ ঘটনা জানাজানির পরে কথিত ওই কবিরাজ গা ঢাকা দিয়েছেন।

এক সহপাঠি জানিয়েছে, হাতের আঁচিল তুলতে গত ২৯ মে দুপুরের পর এক বান্ধবীকে সঙ্গে নিয়ে কবিরাজ কায়েম আলীর বাড়িতে গিয়েছিল ভিকটিম। সেখানে ওই কথিত কবিরাজ আঁচিল ওঠানোর চিকিৎসার সময় রোগীর সঙ্গে অন্য কেউ থাকা যাবে না বলে, বান্ধবীকে বাইরে গিয়ে অপেক্ষা করতে বলে। পরে ঘরের দরজা লাগিয়ে দেয় এবং কিছু একটা দিয়ে তাকে অচেতন করে ধর্ষণ করে। পরে জ্ঞান ফিরলে ভিকটিমকে বিষয়টি কাউকে না জানানোর জন্য হুমকি দেন ওই ভণ্ড কবিরাজ।

জানা গেছে, ওই কিশোরী বাবা-মায়ের সঙ্গে ফকিরহাট উপজেলার একটি গ্রামে বাড়িতে ভাড়া থাকে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। পরিবার জানিয়েছে, তারা এই এলাকার স্থায়ী বাসিন্দা না এবং আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় ভয়ে বিষয়টি প্রথমে কাউকে জানায়নি।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, বিষয়টি জানতে পেরে তারা ভিকটিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন। মৌখিক অভিযোগ পেয়ে আসামি ওই কথিত কবিরাজকে আটকের চেষ্টা চলছে।


পাঠকের মন্তব্য দেখুন
পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা - dainik shiksha পেছালো জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষা প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ - dainik shiksha প্রশ্নফাঁসের মামলায় ১০ জনের কারাদণ্ড, খালাস ১১৪ পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি - dainik shiksha পলাতক ফাহিমার ক্যাশিয়ার কামালকে গ্রেফতার দাবি ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের - dainik shiksha ঢাকা কলেজের বাসে হামলা আইডিয়াল শিক্ষার্থীদের শিক্ষা কমিশন কেনো হলো না - dainik shiksha শিক্ষা কমিশন কেনো হলো না ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ - dainik shiksha ‘রাজাকার’ স্লোগানের ব্যাখ্যা দিলেন উপদেষ্টা নাহিদ ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে - dainik shiksha ১৫ এলাকায় ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে - dainik shiksha ভিকারুননিসার সেই ফৌজিয়া এবার ঢাকা বোর্ডের চেয়ারম্যান হওয়ার দৌড়ে কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা: একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে বন্যায় ক্ষতির পরিমাণ ও সবুজায়নের তথ্য আহ্বান please click here to view dainikshiksha website Execution time: 0.0027689933776855