স্বাস্থ্যবীমার আওতায় এলো শাবিপ্রবির কর্মচারীরা

দৈনিক শিক্ষাডটকম, শাবিপ্রবি |

দৈনিক শিক্ষাডটকম, শাবিপ্রবি : শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তার পর এবার স্বাস্থ্য বীমার আওতায় এসেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কর্মচারীরা। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে প্রশাসনিক ভবন-২ এর সভাকক্ষে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এবং শাবিপ্রবির মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমেদ। বিশ্ববিদ্যালয়ের পক্ষে কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের পক্ষে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. রফিকুল আলম ভূঁইয়া চুক্তি স্বাক্ষর করেন।

  

এসময় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ বলেন, আজ কর্মচারীরা স্বাস্থ্যবীমার আওতায় আসার পর বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে অন্তর্ভুক্ত করতে পেরেছি। দীর্ঘদিন ধরে আমাদের প্রচেষ্টার ফলে আমরা সকলকে স্বাস্থ্য বীমার আওতায় নিয়ে আসতে পেরেছি। তাই সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। 

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, দপ্তর প্রধান, হল প্রভোস্ট, বিভাগীয় প্রধানসহ প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সায়েদ হাসান রুবেল ও ভাইস প্রেসিডেন্ট মো. সালাউদ্দিন আকবরসহ অন্যরা উপস্থিত ছিলেন। 


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে মাকে নির্যাতনের অভিযোগ শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস - dainik shiksha শিক্ষার্থী বিক্ষোভের মধ্যে ইহুদিবিদ্বেষ নিয়ে বিল পাস সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল - dainik shiksha সপ্তদশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষা কাল দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা - dainik shiksha রোববার থেকে প্রাথমিক বিদ্যালয় খোলা শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা - dainik shiksha শনিবার থেকে মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান খোলা please click here to view dainikshiksha website Execution time: 0.0021979808807373