সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত, আহত ২

লালপুর (নাটোর) প্রতিনিধি |

নাটোরের লালপুর-ঈশ্বরদী সড়কের নবীনগর নামক স্থানে মোটরসাইকেল-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে সজল (২৫) নামে এক কলেজছাত্র নিহত ২ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (২০ আগস্ট) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সজল উপজেলার জোতদৈইবকী গ্রামের টিউবয়েল মিস্ত্রী সাজ্জাদ হোসেনের ছেলে ও লালপুর ডিহ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিল। আহতরা হলো রামকৃষ্ণপুর গ্রামের আনারুলের ছেলে আশিক (২৫) ও উত্তর লালপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে আফসানা খাতুন (২৫)। তারা লালপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

লালপুর হাসপাতাল সূত্রে জানা যায়, সজল ও আশিক মোটরসাইকেল যোগে নবীনগর নামক স্থানে দুপুর ১২টার দিকে পৌঁছালে একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে তারা গুরুতর আহত হয়। এসময় আফসানা খাতুন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত আফসানা খাতুনকে প্রাথমিক চিকিৎসা ও মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত আহত সজল ও আহত আশিককে প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাজশাহী নেয়ার পথে সজলের অবস্থার আরও অবনতি হলে বাঘা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার সজলকে মৃত ঘোষণা করেন। 

এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক শিক্ষাডটকমকে জানান, ঘটনাস্থল থেকে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। চালক পলাতক রয়েছে।


পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha শিক্ষায় বরাদ্দ বেড়েছে, আরো বাড়বে: শিক্ষা প্রতিমন্ত্রী সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না - dainik shiksha সমাবর্তনের অজুহাতে সনদ আটকে রাখা যাবে না হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু - dainik shiksha হিটস্ট্রোকে স্কুলছাত্রীর মৃত্যু চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু - dainik shiksha চুয়েটে আন্দোলন স্থগিত, সড়কে যান চলাচল শুরু প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় - dainik shiksha প্রাথমিকের প্রশ্ন ফাঁসে অল্পদিনে কয়েকশ কোটি টাকা আয় রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট - dainik shiksha রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়: হাইকোর্ট কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0025770664215088