সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষকের

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি |

কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার ছতুরা শরীফ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষকসহ দুইজন নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার রাতে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষক মো. আব্দুল ওয়াহেদ (৩৫) ও নবীনগর উপজেলার শিবপুর গ্রামের ওমর ফারুকের ১৩ মাস বয়সী মেয়ে হাবিবা। শিক্ষক আব্দুল ওয়াহেদ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যপাড়ার বাসিন্দা। দুর্ঘটনায় স্মৃতি বেগম (৩০), তামিমা (১৩), ওয়াফি (৫), রোকসানা আক্তার (৩৮), কারুমা (১০) নামে আরো পাঁচজন আহত হয়েছেন। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী।

দুর্ঘটনায় আহত রোকসানা আক্তার জানান, কুমিল্লা অভিমুখী তাদের অটোরিকশাটি দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তিনি আরো জানান, বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাকের অতিরিক্ত আলোর কারণে হয়তো ট্রাকটিকে খেয়াল করেননি অটোরিকশার চালক। 

আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, হাইওয়ে থানা পুলিশ বিষয়টি দেখভাল করছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়ার পর আহত দু’জন মারা যান বলে জানতে পেরেছেন।


পাঠকের মন্তব্য দেখুন
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.014267921447754